ভালোবাসার 'অনুপ্রেরণা' যোগালেন, অভিনেত্রী মনামী ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/04/2022   শেষ আপডেট: 18/04/2022 11:24 p.m.
instagram.com/monami_ghosh

আবার নতুন রিলে আলোড়ন ফেললেন, অভিনেত্রী মনামী ঘোষ

তাঁর সঙ্গে বয়সের যেন, কোন দুর দূরান্তে যোগসূত্র নেই। দশ বারোটা বছর আগে তিনি যেমন ছিলেন, এখনো ঠিক তেমনটাই আছেন। কথা হচ্ছে, চির সবুজ অভিনেত্রী, মনামী ঘোষকে (Monami Ghosh) নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় তাঁর উত্তাপ ছড়ানোর নমুনা, নেহাত কম নয়। 'ফ্যাশনিস্তা' (Fashionista) মনামীর স্টাইল স্টেটমেন্ট দেখলে মজেন না, এমন মানুষ বোধ হয় অনেক খুঁজলে তবে পাওয়া যাবে। যেকোনো ট্রেন্ডের (Trend) কোনো গানের সঙ্গে তাল মিলিয়ে তাঁর নাচও একেবারে জমজমাটি হয়। সম্প্রতি মুক্তি পাওয়া, তাঁর অভিনীত ছবি 'বেলাশুরু'র (Belashuru) গান, 'টাপা টিনি'র (Tapa Tini) নাচে মজেছেন আপামর সিনেমাপ্রেমী মানুষ। যদিও সেই গানের প্রচারে, মনামী তাঁর সহ অভিনেতা, অনিন্দ্য চ্যাটার্জীর (Anindya Chatterjee) সঙ্গে কোমর দোলাতেও বাদ রাখেননি।

এবার মনামীকে একটি রিলে (Reel) ভালোবাসার মানুষ কেমন হবে, সেই নিয়ে অনুগামীদের উৎসাহিত করতে দেখা গেলো। রিলে শোনা যাচ্ছে, 'ভালোবাসো তাকে, তুমি যার এখন ভিডিও দেখছো' (প্যায়ার উসসে কারো, জিসকি তুম অভি ভিডিও দেখ রহো হো)। প্রথমে তাঁর অনুগামীরা, কোনো দার্শনিক আবেশ তৈরি হতে চলেছে ভেবে, বেশ গুরুত্ব সহকারে দেখতে বসলেও, শেষ কথাটিতে যারপরনাই তাঁরা মজা পেয়ে বসেছেন। ভিডিওটিতে দুষ্টু মিষ্টি মনামীর ভাবভঙ্গিও যেন সেই মজার রেশকে আরো প্রকট করে তুলছে! ভিডিওটিতে তাঁর রসিক অনুগামীদের মন্তব্যগুলিও বিশেষ নজর কাড়ে। কেউ বলেছেন, তাঁরা ভিডিওর মালিক, অর্থাৎ স্বয়ং মনামীর জন্য সেই কবে থেকেই তৈরি, কেউ বা বলেছেন, তিনি তো তৈরি হয়েই আছেন, কিন্তু মনামী কি তৈরি!

রিলটিতে মনামীর পরনে আছে, গ্রাফিক ডিজাইনের হুডি এবং জিন্স। পোশাকটিতে তাঁকে স্বাভাবিকের তুলনায়, আরো কনিষ্ঠ লাগছে।