সবুজ রেলপথ, ঝলমলে দিন! মনামী ঘোষের সঙ্গে একটুকরো কোরিয়ার সাক্ষী নেটমহল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/06/2023   শেষ আপডেট: 06/06/2023 7:25 p.m.
instagram.com/monami_ghosh

এই মুহূর্তে দক্ষিণ কোরিয়ায় ছুটির মেজাজে অভিনেত্রী মনামী ঘোষ

মনামী ঘোষ (Monami Ghosh) অভিনেত্রী হিসেবে তো বটেই, নৃত্যশিল্পী হিসেবেও দর্শকদের মনে প্রথম থেকে জায়গা করে নিয়েছেন। শুধু তাই নয়, ভ্রমণের প্রতি তাঁর উৎসাহও তাঁর অনুগামীদের মুগ্ধ করে। প্রায়শই দেখা যায়, ব্যস্ত রোজনামচা থেকে একটু অবকাশ পেতেই, মনামী পাড়ি দেন কোনও দুর শহর, থুড়ি দুর দেশে। এই মুহূর্তে তিনি দক্ষিণ কোরিয়ায় (South Korea) উপভোগ করছেন গ্রীষ্মের ছুটি। সামাজিক মাধ্যমের কল্যাণে, কোরিয়ার রাস্তা থেকে রেলপথে, সফরসঙ্গী হয়ে উঠছেন তাঁর অনুগামীরাও।

বাংলা চলচিত্র জগতে মনামী ঘোষ একটি চর্চিত নাম। অভিনয় বা নৃত্য ছাড়াও তাঁর প্রানবন্ত হাসি এবং মিষ্টি ব্যবহারও অনুগামীদের ভীষণ পছন্দের। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। নিজের যেকোনও রকম বিশেষ মুহূর্তের অংশীদার করেন নেটিজেনদের। এই মুহূর্তে তিনি দক্ষিণ কোরিয়ায়। কখনও বাঙালি সংস্কৃতিকে মান্যতা দিয়ে শাড়ি পরে, আবার কখনও বা লাল মনোকিনিতে তিনি বরাবরের মত তাক লাগিয়ে চলেছেন নেট পাড়ায়। আবার কখনও বা নীল সমুদ্রের কিনারায় মুহূর্ত যাপন করছেন, কখনও বা স্বপ্নের মত সুন্দর সবুজ রেলপথ ধরে এগিয়ে যাচ্ছেন তাঁর গন্তব্যে।

এমনকী কোরিয়ান 'বন্ধু'দের সঙ্গে তাঁকে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। বলাই বাহুল্য, নিজের মিষ্টি স্বভাব দিয়ে সকলেরই বেশ কাছের হয়ে ওঠেন বছর আত্রিশের এই অভিনেত্রী। খুব শীঘ্রই সৃজিত মুখার্জী (Srijit Mukherji) পরিচালিত আসন্ন "পদাতিক" (Padatik) ছবিতে, কিংবদন্তি পরিচালক শ্রী মৃণাল সেনের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে।