সঙ্গীতপ্রেমীদের জন্য সুখবর, মাত্র ৯৯৯ টাকা বেতন নিয়েই গান শেখাবেন মোনালি ঠাকুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/09/2022   শেষ আপডেট: 29/09/2022 12:03 a.m.
instagram.com/monalithakur03

ঘরে বসেই সুর সাধনা! এমন সুযোগ হাতছাড়া করবেন না!

২০০৮ সালে মুক্তি পায় 'রেস' (Race) ছবির, 'খোয়াব দেখে' (Khwab Dekhe) গানটি। আর ঠিক এই গানকে কেন্দ্র করেই রাতারাতি সেই স্বপ্নের রাজকন্যা হয়ে ওঠেন মোনালি ঠাকুর (Monali Thakur)। এই বঙ্গতনয়া, টলিউড, বলিউড জুড়ে করে চলেছেন রাজ। যদিও ভারতের যেকোনও প্রান্তই আচ্ছন্ন হয়ে ওঠে তাঁর সুরের জাদুতে। এইবার মোনালি নিচ্ছেন এক নতুন পদক্ষেপ। চলতি মাস থেকেই অনলাইনে সঙ্গীতের প্রশিক্ষণ দেওয়া শুরু করবেন তিনি। তাঁর এই আয়োজনে সংগীতপ্রেমীরা বেশ খুশীর মেজাজে সামিল হয়েছেন।

মোনালির এই সঙ্গীতের কর্মশালা চলবে ৩০ সেপ্টেম্বর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত। দুই ঘণ্টা তিরিশ মিনিটের এই ক্লাসে, উপস্থিত থাকতে পারবেন যেকোনও বয়সের আগ্রহী সঙ্গীতপ্রেমীরা। মোনালি এই কর্মশালায় গলার যত্ন নেওয়া, শ্বাসবায়ুর সঠিক ব্যবহার, 'পিচিং' এবং গান গাওয়ার জন্য যাবতীয় জরুরি দিকগুলির দিকে গুরুত্ব দেবেন।

'দুগ্গা এলো' (Dugga Elo) খ্যাত গায়িকা, মোনালির মত একজন 'গুরু' পাওয়া যেকোনও সঙ্গীত পিপাসুদের ইচ্ছে। সেই ইচ্ছেই পূরণ হতে চলেছে শীঘ্রই। এই কোর্সের জন্য রেজিস্ট্রেশন ফি হিসেবে নির্ধারিত হয়েছে ৯৯৯ টাকা। এই কোর্সে যোগ দেওয়ার জন্য 'বুক মাই শো' (Book My Show) তে নিজের সঠিক বিবরণ জানাতে হবে। কর্মশালা শুরুর ঘণ্টা দুয়েক আগে তাঁরা মোনালির কাছে যোগ দেওয়ার যাবতীয় ইউজার কোড পেয়ে যাবেন। বিশদে জানতে চোখ রাখতে হবে গায়িকার সামাজিক মাধ্যমগুলিতে। আশা করা যায়, মোনালি এবং তাঁর অনুগামীদের সফর, বেশ মনোরম হয়ে উঠবে।