TRP : 'পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় বেটে' একেবারে মিঠাইয়ের দোরগোড়ায় খুকুমণি

শ্রেয়া সাহা
প্রকাশিত: 09/12/2021   শেষ আপডেট: 09/12/2021 6:27 p.m.
instagram.com/mithai__sid2

টিআরপি তালিকায় প্রথম দশে ১৪টি ধারাবাহিক

বৃহস্পতিবার মানেই সাধারণদের লক্ষ্মীবার আর অসাধারণদের কাছে টিআরপি (TRP) ডে। কে এগিয়ে গেল আর কে পিছিয়ে পড়ল! সব রহস্য উদঘাটনের দিন। ছোটোপর্দা ঘিরে চলছে ধুন্ধুমার লড়াই। (Entertainment News) কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। তবে গত সপ্তাহের তুলনায়, এ সপ্তাহের চিত্র অনেকটাই আলাদা। মিঠাইয়ের (Mithai) কপালে চিন্তার ভাঁজ তুলে দিল 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)।

তবে এই মুহূর্তে বাংলা টেলিভিশনে এক কথায় অপ্রতিদ্বন্দ্বী মিঠাই। প্রায় ন'মাস ধরে টিআরপি তালিকায় সেরার সেরা মিঠাই। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে মিঠাইরানিকে টেক্কা দিচ্ছে খুকুমণি হোম ডেলিভারি। তবে এবার একটু জোরদার। 'পেঁপে দিয়ে চেপে, হামানদিস্তায় বেটে' একেবারে মিঠাইয়ের দোরগোড়ায় খুকুমণি। টিআরপি তালিকায় ১১.৫ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম মিঠাই। আর ওদিকে ৯ রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় খুকুমণি। যুগ্মভাবে দ্বিতীয় হয়েছে 'উমা' এবং 'যমুনা ঢাকি'।

৮.৩ নম্বর পেয়ে তৃতীয় স্থানে 'সর্বজয়া'। ৮.১ পেয়ে চতুর্থ 'অপরাজিতা অপু'। ৭.৫ নম্বর পেয়ে পঞ্চম স্থানে পিহু-ঋষির 'মন ফাগুন'।

৭.২ নম্বর পেয়ে যুগ্মভাবে ষষ্ঠ 'খেলাঘর' ও 'গঙ্গারাম'। তবে চিন্তার ভাঁজ তুলে সপ্তম স্থানে চারটি ধারাবাহিক। ৭.০ রেটিং পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে 'আয় তবে সহচরী', 'রাণী রাসমণি', 'শ্রীময়ী' এবং 'ধূলোকণা'। ৬.৯ পেয়ে যুগ্মভাবে অষ্টম হয়েছে, 'কড়িখেলা' এবং 'কৃষ্ণকলি'। ৬.৭ পেয়ে নবম হয়েছে 'এই পথ যদি না শেষ হয়'। এবং যুগ্মভাবে দশম 'খড়কুটো' এবং 'বরণ'।