'বিজয়ার পরে'ই স্বস্তিকা মুখোপাধ্যায়ের স্বামী হলেন মীর! তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/11/2021   শেষ আপডেট: 26/11/2021 6:07 p.m.
instagram.com/mirchimir13

কে জানত এই বন্ধুত্ব একদিন বিবাহে পরিণত হবে!

টলিপাড়ায় যেমন একে অপরকে নিয়ে কুৎসার শেষ নেই, তেমনই বন্ধুত্বেরও শেষ নেই। ঝুলি ভরা এমন সব বন্ধুত্বের গল্প আছে টলিপাড়ায়, যা হার মানায় রুপোলি পর্দার অভিনয়কেও। তেমনই বাস্তব জীবনে একে-অপরের খুব ঘনিষ্ঠ বন্ধু মীর (Mir Afsar Ali) এবং স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

একসঙ্গে অভিনয় থেকে ফুড ব্লগিং সব কিছুতেই দেখা মিলেছে মীর-স্বস্তিকা জুটি। তবে কে জানত এই বন্ধুত্ব একদিন বিবাহে পরিণত হবে!

ঠিক বুঝলেন না? অবাক হয়ে গেলেন? ফের আরও একবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন মীর-স্বস্তিকা। পরিচালক অভিজিৎ দাসের ছবিতে স্বামী ও স্ত্রীর চরিত্রে দেখা মিলবে তাঁদের। ছবির নাম 'বিজয়ার পরে'। বোঝাই যাচ্ছে, দুর্গাপুজোর প্রেক্ষাপটে তৈরি এই ছবি।

ছবি নিয়ে বেশ আশাবাদী মীর। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, "প্রায় চার বছর পর স্বস্তিকার সঙ্গে আবার কাজ করছি। শেষ ছবি করেছিলাম 'মাইকেল'। তবে এই ছবিটি আদ্যন্ত একটি ফ্যামিলি ছবি। পরিচালক হিসাবে অভিজিতের এটা প্রথম ছবি। ও কী চায় তা নিয়ে ওঁর একটা স্পষ্ট ধারণা আছে। স্বস্তিকা, মমতা শংকর, দীপঙ্কর দে সবার সঙ্গেই কাজ করার জন্য মুখিয়ে আছি। মমতা শংকরের সঙ্গে আমার কোনও দিন কাজ করা হয়নি। 'বিজয়ার পরে' সেই সুযোগ করে দিল।"