দিব্যি আছে মিমি-নুসরতের বন্ধুত্ব, মুখ খুললেন মিমি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/08/2021   শেষ আপডেট: 07/08/2021 5:48 p.m.
instagram.com/mimi_nusrat_world

"এই সময় আমি ওর পাশে থাকব না! তো কে থাকবে?", নুসরতের মা হওয়ার জল্পনাতেই শিলমোহর দিলেন মিমি?

গত কয়েকমাস ধরে একের পর এক বিতর্কে জর্জরিত টলিউড (Tollywood) অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। একদিকে স্বামী নিখিল জৈন (Nikhil Jain) এর সঙ্গে সম্পর্কের টানপোড়েন, অন্যদিকে বিজেপি নেতা তথা অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে সম্পর্ক নিয়েও বিতর্কের জালে জড়িয়ে আছেন অভিনেত্রী।

facebook.com/YashDasguptaA,/nusratchirps/

তবে বহুদিন নুসরতের সোশ্যাল মিডিয়া পেজ হোক বা মিমির। কোথাও দুজনের ছবি বা বন্ধুত্বের কোনোরকম কথা ওঠে নি। যেমনটা আগে আসত। এমনকি সদ্য পার হওয়া বন্ধুত্ব দিবসে মিমি, পার্ণোর সঙ্গে ছবি পোস্ট করলেও দেখা মেলেনি নুসরতের। অবশ্য মিমি আবার নুসরতের 'ফ্রেন্ড কাম বনুয়া'।

নুসরত জাহান facebook.com/nusratchirps/

তবে এবার সোশ্যাল মিডিয়ায় মিমি বললেন, 'নুসরত জাহানের সঙ্গে এখনও আগের মতোই অটুট তাঁর বন্ধুত্বের বন্ধন। দুই বোনুয়ার মধ্যেকার ঝামেলা, মনোমালিন্যের যাবতীয় গুঞ্জন ‘প্রেস আর মিডিয়ার তৈরি করা, দূরত্ব কখনও তৈরি হয়নি', এমনটাই ট্যুইটারে লিখলেন মিমি।

আবার এই ট্যুইট রি-ট্যুইট করে নুসরতও বুঝিয়ে দেন মিমির কথা সত্য।

গতকাল আবার এক সংবাদমাধ্যমের লাইভ সাক্ষাতকারে মিমি বলেন, "একটা মেয়ের জীবনের সবচেয়ে সেরা সময়। এখন ওর আনন্দের সময়। এই সময় আমি ওর পাশে থাকব না! তো কে থাকবে?" তাহলে কী নুসরতের মা হওয়ার জল্পনাতেই শিলমোহর দিলেন মিমি? থেকে যাচ্ছে প্রশ্ন।

মিমি আরও অভিযোগ করে বলেন, "যদি গাছ থেকে ফল পড়ে লোকে ভাবে মিমি-নুসরত বোধহয় ঝগড়া করছেন! কিংবা কারুর সঙ্গে কারুর সম্পর্ক ভাঙল। সেখানেও জুড়ে দেওয়া হল আমাদের নাম।"