পাঁচ অসহায় যক্ষ্মা রোগীর খাওয়া-চিকিৎসা সহ যাবতীয় দায়িত্ব নিলেন মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/11/2022   শেষ আপডেট: 13/11/2022 8:44 p.m.
instagram.com/mimichakraborty

অসহায় রোগীদের কথা জানতে পেরেই অভিনেত্রী তাঁদের পাশে থাকার সিদ্ধান্ত নেন

বয়স ৩৩ পার, বর্তমানে একাধিক ফ্যানপেজ এবং প্রচুর জনপ্রিয়তার সঙ্গে মিলিয়ন মিলিয়ন 'ফলোয়ার্স'-এর ভালোবাসা নিয়ে মিমির জীবন। শুধু অভিনেত্রী হিসেবে নন। সাংসদ হিসেবেও মিমির অনুগামী সংখ্যা কম নয় বটে। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে তাঁকে যাদবপুর থেকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। জিতেও যান তিনি। কাজেই বর্তমানে তিনি যাদবপুর লোকসভা আসনের এমপি।

শুক্রবার ভাঙড়ের নলমুড়ি ব্লক হাসপাতাল পরিদর্শনে গিয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। ভাঙড় ১ ব্লকের নলমুড়ি ব্লক হাসপাতাল ও ভাঙড় ২ ব্লকের জিরেনগাছা ব্লক হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হিসেবে সাংসদ-অভিনেত্রী মিমি নিযুক্ত হতেই রোগী কল্যাণ সমিতির বৈঠকে যান মিমি।

সেখানেই পাঁচজন যক্ষ্মা রোগীকে দত্তক নেন তিনি। এই পাঁচ রোগীর খাওয়া ঠিক মতোন হওয়া দূর, চিকিৎসা হবে কী করে। অসহায় রোগীদের কথা জানতে পেরেই অভিনেত্রী তাঁদের পাশে থাকার সিদ্ধান্ত নেন। তাঁদের প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবা দেওয়ার পাশাপাশি, দ্রুত সুস্থ হয়ে ওঠার লক্ষ্যে প্রয়োজনীয় প্রোটিনযুক্ত খাবার এবং অন্যান্য যাবতীয় ব্যবস্থার খরচ তিনি বহন করবেন বলে জানান। এ বিষয়ে হাসপাতালের রোগী কল্যাণ সমিতির সদস্যদের সঙ্গে জরুরি বৈঠক সারেন সাংসদ।