ডায়েটের সঙ্গে বেইমানি করে "cheat day" পালন মিমি চক্রবর্তীর

শ্রেয়া সাহা
প্রকাশিত: 06/04/2022   শেষ আপডেট: 06/04/2022 1:30 p.m.
instagram.com/mimichakraborty

বছর ৩৩-এও তার রূপের আগুনে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। শুধু অভিনেত্রী বললেও ভুল, সাংসদ হিসেবেও মিমি যথেষ্ট জনপ্রিয়। জলপাইগুড়িতে জন্ম মিমির। তবে তাঁর শৈশব কেটেছে অরুনাচল-প্রদেশের তিরাপ জেলার দেওমালি শহরে। যদিও পরবর্তীতে ফের জলপাইগুড়ির পৈত্রিক বাড়িতে চলে আসেন তিনি। এবং সেখানেই একটি বেসরকারি ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াশোনা শেষ করার ২০০৬ সালে কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনে ইংরেজিতে স্নাতক হন তিনি।

এরপর যাত্রা শুরু হয় বিনোদন জগতে। মিমিকে এখন অভিনেত্রী হিসেবে দেখলেও, অভিনয় করার আগে 'ফেমিনা মিস ইন্ডিয়া'তে একজন মডেল হিসেবে দেখা গিয়েছিল। এরপর 'চ্যাম্পিয়ন' ছবিতে গৌণ ভূমিকায় অভিনয় করেন মিমি। পরে ঋতুপর্ণ ঘোষের 'গানের ওপারে' ধারাবাহিকে এক্কেবারে মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি।

'পুপে' চরিত্রে অভিনয়ের পরে আর তাঁকে পিছনে ফিরে যেতে হয়নি। পরে ৭ই ডিসেম্বর, ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত 'বাপি বাড়ি যা' চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ের যাত্রা শুরু। এরপর 'বোঝেনা সে বোঝেনা', 'প্রলয়', 'গল্প হলেও সত্যি', 'বাঙালী বাবু ইংলিশ মেম' এবং 'শুধু তোমারই জন্য', 'এসওএস কলকাতা', 'গ্যাংস্টার', 'টোটাল দাদাগিরি' সহ আরও একাধিক হিট ছবি দর্শককে উপহার দিয়ে গিয়েছেন তিনি।

এত কিছু খুব কম সময়ে অর্জন করতে ভালোই ঝক্কি হয়েছে। তবুও এত্ত সবকিছুর মাঝেও বেশ ফিট মিমি চক্রবর্তী। রহস্য কী? মাঝে মধ্যেই "Mimi's Secret"-এ চোখে পড়ে সে সব কিছুই। ফুচকা থেকে পিৎজ্জা বা আমলকি থেকে ফ্রেঞ্চ ফ্রাই কিংবা হট চকোলেট সসের সঙ্গে পছন্দের ডেসার্ট, সবই আছে মিমির খাদ্য তালিকায়। তাও বছর ৩৩-এও তার রূপের আগুনে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া।

instagram.com/mimichakraborty

কড়া ডায়েটের মধ্যে থাকেন অভিনেত্রী। নিজের ত্বক, শরীর নিয়ে যথেষ্ট সচেতন তিনি। তবে এসবের মধ্যে নিজের "cravings" থেকেও দূরে সরতে পারেন না মিমি। তাই মাঝে মধ্যেই ডায়েটের সঙ্গে বেইমানি করে ফেলে "cheat day" পালন করেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।