ডায়েট ভুলে রেস্তোরাঁর ডেসার্টে ডুব দিলেন মিমি চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/03/2022   শেষ আপডেট: 30/03/2022 8:04 p.m.
instagram.com/mimichakraborty

ফের ছকভাঙা দৃশ্যে ধরা দিলেন মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), টলিউডের প্রথম সারির একজন অভিনেত্রী, নন। একজন সাংসদ, সমাজসেবিকা, গায়িকা। বলাবাহুল্য, টলিপাড়ায় মিমি চক্রবর্তী এমন একজন, যাকে নিয়ে বিতর্ক খুব একটা হয়নি।

বরং নিজের কাজের দক্ষতা এবং মানুষের ভালোবাসার মেলবন্ধনে সাফল্যের চূড়ায় বসে আছেন তিনি। করোনাকালীন পরিস্থিতিতে মানুষ যখন রোগের ভয়ে গৃহবন্দি, সে সময় কখনও সাধারণ মানুষ কখনও অবলা প্রাণীদের উদ্দেশ্যে হাত বাড়িয়ে দিয়েছেন মিমি। তাকে নিয়ে যতই বলা হোক না কেন, তা যেন কম।

তবে এসবের মাঝেও নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত তিনি। একের পর শুটিং সামলেও, অনুগামীদের মন রাখতে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। প্রতিদিনই একের পর এক ছবি পোস্ট করে তাক লাগিয়ে দেন অভিনেত্রী। আজও তার অন্যথা হয়নি। আজ ফের ছকভাঙা দৃশ্যে ধরা দিলেন মিমি চক্রবর্তী।

কড়া ডায়েটের সঙ্গেই চিট ডে পালন করলেন মিমি। আর তা মুহুর্তবন্দী করে পোস্ট করলেন নিজের অ্যাকাউন্ট দিয়েই। চিট ডে কী? অন্য সেলেবদের মতোই মিমি চক্রবর্তীও একটি নির্দিষ্ট ডায়েট চার্ট ফলো করেন। শরীর চর্চাতেও বেশ সময় দেন তিনি। তবে এত নিয়মের মাঝেও প্রিয় খাবারের স্বাদ ভুলতে না পেরেই, খেয়ে ফেলেন লোভনীয় সব খাবার।তেমনই আজও নিজের প্রিয় ডেসার্টে ডুব দিলেন অভিনেত্রী।

আর এই ভিডিও দেখেই অনুগামীদের কষ্টের শেষ নেই। অনেকেই মিমিকে সান্তনা দিয়ে বলেছেন, তুমি অনেকটাই রোগা। একটু ক্যালোরি খেলে কিছু হবে না। আবার অনেকেই নানান কুমন্তব্য করেছেন।