মিলছে অঙ্ক, কাটছে জট! একই সঙ্গে করছেন পোস্ট যশরত

শ্রেয়া সাহা
প্রকাশিত: 18/07/2021   শেষ আপডেট: 19/07/2021 7:06 p.m.
facebook.com/YashDasguptaA,/nusratchirps/

প্রতি রবিবার একই সঙ্গে ছবি পোস্ট করছেন নুসরত-যশ? জানুন কাহিনী

বাঙালির রবিবার মানেই সকালে লুচি আর দুপুরে কব্জি ডুবিয়ে মাংস? নাহ! সেদিন গেছে। এখন রবিবার মানেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে #sundayvibes লিখতেই হবে। আমার বা আপনার কাছে এই ট্রেন্ড কিছুটা ব্যতিক্রম হিসেবে ঠেকলেও, অনেকের কাছে এটা খুব সাধারণ ব্যাপার। বলতে পারেন তরুণ প্রজন্মের এ এক ট্রেন্ড। কাজেই, পিছিয়ে থাকবেন কেন? আপনারাও যোগ দিতে পারেন এই ট্রেন্ডে। তাই তো #sundayvibes এ এবার একসঙ্গে নাম লেখালেন যশরত।

আজ ১৮ জুলাই, রবিবার। নুসরত এবং যশ দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করে ক্যাপশনে জুড়ে দিয়েছেন #sundayvibes, অন্যদিকে গত ১১ জুলাই রবিবার থাকলেও যশ এবং নুসরতের প্রোফাইলে খুঁজে পাওয়া যায়নি #sundayvibes এর কোনো ছবি। ঠিক তার এক সপ্তাহ আগে, ৪ঠা জুলাই রবিবার। নুসরত এবং যশ দুজনের পেজেই লক্ষ করা গেছে #sundayvibes এর ছবি!

এতেই তুঙ্গে চর্চা। ফের নেটিজেনদের চর্চায় যশরত। একসঙ্গে কাজ, ঘুরতে যাওয়া আবার রবিবারের ছবি! সব কিছুর মধ্যেই যেন রহস্যের সন্ধান পাচ্ছেন অনেকেই।

তবে বলে রাখা ভালো, #sundayvibes এর ছবি শুধু যশরত নয়। অন্যান্যরাও পোস্ট করেন। তবে নেটিজেনদের হিসেবে দেখতে গেলে, ২৭ জুন রবিবার নুসরত #sundayvibes এর ছবি আপলোড করলেও, যশ তা করেননি।