স্বল্প মূল্যে শিখুন অভিনয়ের পঠন পাঠন, 'গুরু' বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/10/2022   শেষ আপডেট: 03/10/2022 2:25 p.m.
মনোজ বাজপেয়ী instagram.com/bajpayee.manoj

অক্টোবর থেকে অনলাইনে অভিনয়ের হাতে খড়ি করাবেন 'ফ্যামিলি ম্যান' মনোজ বাজপেয়ী

'আলীগড়' (Aligarh) হোক বা 'গ্যাংস অফ ওয়াসিপুর' (Gangs Of Wasseypur) ভারতবাসীর মনের 'পিঞ্জর' কিন্তু তিনি অধিকার করে আছেন তাঁর অভিনয় দক্ষতা দিয়ে। মনোজ বাজপেয়ী, ১৯৯৪ সালে আত্মপ্রকাশ ঘটান রুপোলি পর্দায়। ১৯৯৮ সালে তাঁর অভিনীত ছবি 'সত্য' (Satya) হয়েছিল যথেষ্ট স্বীকৃত। কেরিয়ারের গ্রাফ ওঠা নামা করলেও, তিনি বলিউডে তাঁর শক্ত জমি তৈরি করেছেন। প্রসঙ্গত, আগামী ৮ অক্টোবর থেকে ৩০ অক্টোবর অনলাইনে তিনি একটি দু ঘণ্টার অভিনয় প্রশিক্ষণের ক্লাস করাবেন।

মনোজ বাজপেয়ীর মত দক্ষ একজন অভিনেতার কাছে অভিনয় শিখতে যেকোনও মানুষই চাইবেন। নেই বয়সের সীমাবদ্ধতা । যেকোনও বয়সের মানুষ যোগ দিতে পারবেন এই ক্লাসে। এই কোর্সে মনোজ প্রশিক্ষণ দেবেন অভিনয়ের প্রাথমিক বিষয়গুলি নিয়ে। কিভাবে অডিশন ক্র্যাক করা যায় থেকে শুরু করে গলার আওয়াজের ব্যবহার, স্ক্রিপ্টকে আত্মস্থ করা, এবং যেকোনও সমালোচনাকে কিভাবে গ্রহণ করে সামনের দিকে এগিয়ে যাওয়া যায়, সকল বিষয়ে তালিম দেবেন আমাদের 'ফ্যামিলি ম্যান' (Family Man, Web Series)।

মনোজ মনে করেন, অভিনয়ই পৃথিবীর অন্যতম কঠিন কাজ। কিন্তু এটাই সবচেয়ে বেশি মনোরঞ্জনের উৎস। 'বুক মাই শো' থেকে এই ক্লাসে যোগ দেওয়ার অগ্রিম রেজিস্ট্রেশন করতে হবে। বেতন মাত্র ৯৯৯ টাকা। সেখানে আনলু (UNLU) ক্লাসের জন্য লগইন করতে হবে। গ্রাহক একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড পাবেন ক্লাসে যোগ দেওয়ার দু ঘণ্টা আগে। তারই মাধ্যমে ক্লাসে যোগ দেওয়া যাবে।