ইস্টার পার্টিতে চাঁদের হাট! ক্যামেরা বন্দি হলেন 'ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার' এর তিন বিচারক

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 14/04/2023   শেষ আপডেট: 14/04/2023 9:15 p.m.
instagram.com/arjunkapoor

অনুগামীদের উচ্ছ্বাসায় ঘটল বিপত্তি, ঘটে গেল 'বিপদ'

গত রবিবার দেশ জুড়ে পালন হল ইস্টার সানডে (Easter Sunday)। খ্রিষ্টানদের উৎসব হলেও, যে কোনও ধর্মেরই সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই এই দিনটি পালন করে থাকেন। বলিউডের (Bollywood) তারকাদেরও দেখা গেল তাঁদের মত করে এই উৎসবে মেতে উঠতে। ভারতীয় জনপ্রিয় বিনোদন অনুষ্ঠান, 'ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার' (India's Best Dancer) এর তিন বিচারককে দেখা গেল একটি ইস্টার জমায়েতে। মালাইকা আরোরা (Malaika Arora), গীতা কাপুর (Geeta Kapoor) এবং টেরেন্স লুইসকে (Terence Lewis) ক্যামেরা বন্দি করলেন পাপারাজ্জীরা।

কথিত আছে, যীশু খ্রীষ্টের মৃত্যুর তিনদিন পর তিনি পুনরায় নব জীবন লাভ করেন। এই দিনটিকে ইস্টার হিসেবে পালন করেন খ্রীষ্ট ধর্মাবলম্বীরা। শুভ দিন হিসেবে বিবেচ্য এই দিনটিকে কেন্দ্র করে মেতে ওঠেন দেশ বিদেশের মানুষ। তাই 'ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার' এর তিন বিচারকও উপস্থিত ছিলেন একটি পার্টিতে। গরমের কথা ভেবে, হালকা সাদামাটা পোশাকই নির্বাচন করেছিলেন নৃত্য জগতের এই তিন মহারথী। মালাইকা একটি হলুদ রঙের ওয়ান পিসে একেবারে অষ্টাদশীর তন্বী লাগছিলেন। অপরদিকে গীতা কাপুর এবং টেরেন্সের পরনে ছিল সাদা রঙের, গরমপযোগী পোশাক।

এরই মাঝে ঘটে গেছিল একটি 'বিপত্তি'। অনুগামীদের অতি উৎসাহে একটি অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীনও হয়েছিলেন মালাইকা আরোরা। "সেলফি" তোলবার আবদারে এক ভক্ত তাঁর কাছে এলে, তাঁরই অসতর্কতায় মালাইকার হাতের ফোনটি নিচে পড়ে যায়। এই ঘটনার ভিডিও নিয়ে জন মাধ্যমে চর্চা শুরু হলেও দেখা যায় মালাইকা খুব ইতিবাচকতার সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন। বিন্দু মাত্র ক্রুদ্ধ হননি, বরং তাঁর ভক্ত ক্ষমা চাইলেও তিনি তাঁকে সেই নিয়ে চিন্তা করতে বারণ করেছেন।