কামারহাটির বিধায়কের পাশে মধুমিতা, "বয়স কমে গেছে মদনদা" মন্তব্য নেটিজেনদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/10/2022   শেষ আপডেট: 08/10/2022 9:36 p.m.
instagram.com/madanmitraofficial

পুজো মিটতেই এবার মদন মিত্রের পাশে মধুমিতা

Madhumita Sarcar, Madan Mitra Photos : "বোঝেনা সে বোঝেনা" ধারাবাহিকের 'পাখি' থেকে আজকের 'পর্ণা', যাত্রাটা যে বেশ কঠিন তা বলার অপেক্ষা রাখে না। কথা হচ্ছে টলিপাড়ার অন্যতম তারকা মধুমিতা সরকারকে (Madhumita Sarcar) নিয়ে। আজ মধুমিতা কেবল পাখি নয়, বরং পাখি চরিত্রের দরুন ওটিটি থেকে প্রেক্ষাগৃহ কিংবা বড়ো ব্রান্ডের অ্যাড, সবেতেই তাঁর দেখা মেলে। কয়েক বছরে নিজের অভিনয় দক্ষতাকে যেভাবে গ্রুম আপ করেছেন মধুমিতা, তা প্রশংসা করার মতোই।

শরীরচর্চার দিকেও তাঁর জুরি মেলা ভার। "কুলের আচার" প্রেক্ষাগৃহে আসতেই ভাইরাল হয়েছিল মধুমিতার ডায়েটের তথ্য। নিজেকে কীভাবে স্লিম এবং গ্লোয়িং করে তুলছেন মধুমিতা, সে রহস্যও এসেছিল সামনে। সোশ্যাল মিডিয়াতে সেভাবে না হলেও, বেশ ভালোই সক্রিয় মধুমিতা। প্রায়শ'ই শেয়ার করেন নিজের নানান লুক। প্রশংসা-কটাক্ষ দুই নিয়েই তাঁর সোশ‍্যাল যাপন।

সপ্তমীতে মধুমিতার বেনারসির সাজের সঙ্গে মানানসই মেকআপ এবং হেয়ারস্টাইলে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। সেই ছবিতে আবার সপ্তমীর শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক তথা মদন মিত্র।

পুজো মিটতেই এবার মদন মিত্রের পাশে মধুমিতা। প্রসঙ্গত, রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও বিনোদন জগতের সঙ্গে তথা ইন্ডাস্ট্রির ছোটপর্দা থেকে বড়পর্দা, বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গেই বেশ ভাল সম্পর্ক তাঁর। এর আগেও বিধায়কের পাশে দেখা মিলেছে তিয়াশা রায়, শ্রীতমা ভট্টাচার্য, পায়েল সরকার, তনুশ্রী, শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের মতো অভিনেত্রীদের। এবার সেই জুড়ে গেল মধুমিতার নাম।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন কামারহাটির তৃণমূল বিধায়ক। পরনে কালো পাঞ্জাবি সঙ্গে লাল ধুতি। চোখে চশমা। পাশেই হাসিমুখে দাঁড়িয়ে পর্দার মধুমিতা।

তবে কী সক্রিয় রাজনীতিতে তৃণমূলের হয়ে মাঠে নামতে পারেন মধুমিতা? উঠছে প্রশ্ন।