লকডাউনের মরশুমে প্রেম আর ভ্যাকসিনের মরশুমে বিয়ে! চুপিসারে কাকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়?

শ্রেয়া সাহা
প্রকাশিত: 18/01/2021   শেষ আপডেট: 18/01/2021 4:31 p.m.
মৌনি রায় - instagram @imouniroy

দুবাইয়ের বাসিন্দা ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ার'কে বিয়ে করতে চলেছেন মৌনি

থামছে না বিটাউনের বিয়ের সানাই। বরূণ ধাওয়ানের পর এবার প্রকাশ্যে এল বলিউডের বাঙালী কন্যার বিয়ের গুঞ্জন। সম্প্রতি বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করতে চলেছেন বলেই খবর সামনে এসেছে। আর এরই মধ্যে আরও এক তারকা বিয়ে করতে চলেছেন বলে খবর পাপরাজিৎদের। আর তিনি হলেন মৌনি রায়, জানা যাচ্ছে, খুব শীঘ্রই তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

খবর, করোনার জেরে লকডাউন চলাকালীন দুবাইতে দিদির বাড়িতে গিয়ে আটকে পড়েন মৌনী রায় (Mouni Roy)। কাজেই, সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে লকডাউনের মাঝে দিদির বাড়িতে থেকেই একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন মৌনী রায়। আর সেখানেই প্রেমের উৎপত্তি। সে সময় শোনা যায়, দুবাইতে থাকাকালীনই মৌনী তাঁর বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। এমনকী, নিজের জন্মদিন উপলক্ষ্যে মৌনী যখন দুবাইতে (Dubai) যান, তখনও সূরজের সঙ্গে তিনি সময় কাটান বলে জানা যায়।

এছাড়াও মৌনী এবং সূরজের বেশ কয়েকটি ছবিও প্রকাশ্যে আসে, যদিও সূরজ তাঁর বন্ধু বলেই বার বার দাবি করেন মৌনী রায়। তবে, গত বছরের অক্টোবরে ইনস্টাগ্রামে মৌনির একটি ছবি অনুরাগীদের নজর কেড়ে নিয়েছিল।

ছবিতে মৌনীর আঙুলে দেখা গিয়েছিল একটি হীরের আংটি। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, দুবাইয়ের বাসিন্দা ব্যাঙ্কার সুরজ নাম্বিয়ারকে বিয়ে করতে চলেছেন মৌনি।

রিপোর্ট বলছে, এবার নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনতে চাইছেন তাঁরা। একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। সুরজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক মৌনির, দুজনের বিয়েতে মত আছে তাঁদের। সুরজের বাবা-মায়ের সঙ্গে দারুণ বন্ডিং হওয়ার দরুণই বিয়েতে আর দেরি করতে চাইছেন না অভিনেত্রী।