লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা স্থিতিশীল, মুখপাত্র সূত্রে খবর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/01/2022   শেষ আপডেট: 19/01/2022 8:55 p.m.
লতা মঙ্গেশকর https://instagram.com/lata_mangeshkar

লতা মঙ্গেশকরের মুখপাত্র বলছেন, লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল এবং ডাক্তাররা মনে করলেই তিনি ছুটি নিয়ে বাড়ি আসতে পারবেন

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকের (Lata Mangeshkar)। তবে, বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অনেকেই স্থিতিশীল। বুধবার হাসপাতালের একজন মুখপাত্র জানালেন, বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা স্থিতিশীল রয়েছে এবং তিনি ধীরে ধীরে সুস্থ হতে শুরু করেছেন। ৯ জানুয়ারি করোনাভাইরাস আক্রান্ত হয়ে দক্ষিণ মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৯২ বছর বয়সী গায়িকা লতা মঙ্গেশকর। তার শরীরে করোনাভাইরাস এর মৃদু উপসর্গ ছিল এবং তিনি করোনাভাইরাস এর নতুন ভেরিয়েন্ট আক্রান্ত হয়েছিলেন।

এতদিন পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত ছিলেন অনেকেই। তবে এবারে হাসপাতাল সূত্র জানাচ্ছে, তাঁর শারীরিক অবস্থা অনেকটাই ভালো। লতা মঙ্গেশকরের মুখপাত্র অনুষা শ্রীনিবাসন আইয়ার বললেন, "বর্তমানে লতাদি অনেকটা সুস্থ। ডাক্তাররা মনে করলেই তিনি ছুটি নিয়ে বাড়ি আসতে পারবেন।" তবে দু'দিন আগে, গায়িকা লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা খারাপ হতে শুরু করেছিল, বলে গুজব ছড়ানো হয় সংবাদমাধ্যমে। আজ তার মুখপাত্র নিজেই খোলসা করে জানালেন, এই সমস্ত খবর সম্পূর্ণরূপে ভুয়ো।

তিনি বলছেন, "সোশ্যাল মিডিয়াতে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে যে খবরটি ছড়ানো হচ্ছে সেটি সম্পূর্ণরূপে মিথ্যা। এরকম মিথ্যা খবর দেখলে আমাদেরও খারাপ লাগে। লতা মঙ্গেশকর বর্তমানে অনেকটাই সুস্থ। এই হাসপাতালের সবথেকে ভালো ডাক্তারদের অধীনে আইসিইউতে বর্তমানে তিনি রয়েছেন। ঈশ্বরের কাছে প্রার্থনা করুন যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি আসতে পারেন।"