ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল...না ফেরার দেশে KK, একাধিক প্রশ্নের ভিড়ে আজ ময়নাতদন্ত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/06/2022   শেষ আপডেট: 01/06/2022 9:11 a.m.
instagram.com/kk_live_now

প্রয়াত গায়কের মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে

Krishnakumar Kunnath Death : মঙ্গলবার বিবেকানন্দ কলেজ এবং গতকাল গুরুদাস কলেজের হয়ে মঞ্চ মাতিয়েছেন Krishnakumar Kunnath ওরফে KK, গতকাল প্রোগ্রামের পর সকলে শারীরিক ভাবে বাড়ি ফিরলেও, মানসিক ভাবে যেন নজরুল মঞ্চেই পড়েছিল মন। সোশ্যাল মিডিয়া থেকে টেলিভিশনের পর্দা, বাজছে কেকে'র ফুল অন এনার্জির 'ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল'। এর মধ্যেই ছন্দপতন। মঞ্চ কাঁপানো স্টোরির পর KK-র নামের পাশে এসে জুড়ছে 'Rest In Peace'। গতকাল গোটা এক প্রজন্ম জেগেছে, কারণ তাঁদের গায়ক ঘুমিয়েছে। কলকাতায় এসে 'মজা' করবেন, আসার আগে ভিডিও পোস্ট করে এমনই বলেছিলেন। তবে সব 'মজা'র সমাপ্তি।

শোনা যায় গান করতে করতেই অসুস্থ বোধ করছিলেন গায়ক। বারবার ঘেমে যাচ্ছিলেন। রুমাল দিয়ে চোখ মুখ মুছে বলছিলেন, স্টেজের পিছনের সারির লাইট বন্ধ করতে। যাতে গরম কিছুটা কমে। বোতল থেকে ঠান্ডা জলও খেয়েছেন তিনি। তবে তার জন্য পারফরম্যান্সে কোনও ঘাটতি ছিল না। গোটা মঞ্চ কার্যত এপাশ থেকে ওপাশ দাপিয়েছেন তিনি।

শো শেষে ফিরে এসেছিলেন মধ্য কলকাতার এক বিলাসবহুল হোটেলে। তার পরেই অসুস্থ বোধ করেন কেকে। পড়ে যান বলে খবর। এরপর হাসপাতাল নিয়ে যেতেই সবটা শেষ। রাতে মর্গেই রাখা হয়েছে কেকে-র দেহ। এরপরেই রাত থেকে একের পর এক প্রশ্ন উঠেছে কেকের মৃত্যুকে ঘিরে। নজরুল মঞ্চে চলছিল না এসি, ছিল না পর্যাপ্ত ব্যবস্থা। ইতিমধ্যেই কলকাতায় এসে পৌঁছেছেন কেকে-র স্ত্রী ও পুত্র। তাঁদের হাতে দেহ তুলে দেওয়া হবে শিল্পীর দেহ।

প্রয়াত গায়কের মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। যদিও শিল্পীর মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। যদিও চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। আজ ময়নাতদন্তের রিপোর্ট এলেই জানা যাবে মৃত্যুর আসল কারণ।