গোখেল গার্লস কলেজের উল্টোদিকের ফুটপাথে দাঁড়িয়ে থাকতেন সৌরভ গাঙ্গুলী? কেন?

শ্রেয়া সাহা
প্রকাশিত: 25/07/2022   শেষ আপডেট: 25/07/2022 7:06 p.m.
facebook.com/DADAVAIOFFICIALz/

রহস্য ফাঁস করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

কলকাতার স্বনামধন্য গোখেল মেমোরিয়াল গার্লস কলেজের (Gokhale Memorial Girls' College) সাইকোলজি বিভাগের কৃতি ছাত্রী ছিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। একথা সকলেরই জানা। কিন্তু জানেন কী ওই কলেজের উল্টোদিকের ফুটপাথেই নাকি অপেক্ষা করতেন 'মহারাজ' সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)! একথা একদমই ঢপের চপ নয় কিন্তু, ২০১১ সালে এই কথা জনসমক্ষে বলেছিলেন কোয়েল মল্লিক। আর তাতে সৌরভ গাঙ্গুলীও মাথা নেড়ে সম্মতি জানিয়েছিলেন।

ব্যাপারটা ঠিক কী? সময়টা ২০১১, তৎকালীন সময়ে 'মহুয়া বাংলা' চ্যানেলে 'কে হবে বাংলার কোটিপতি' নামক একটি শো'র হোস্ট ছিলেন সৌরভ গাঙ্গুলী। জনপ্রিয় ওই শো'তে আমজনতা ছাড়াও পরিচিত বহু তারকার সমাগম ছিল। তেমনই ১৭ জুন, খেলতে এসেছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

আর সেখানেই সৌরভের প্রশ্ন থামিয়ে কোয়েল বলে ওঠেন, "আমি তোমাদের একটা গল্প জানি, আমি কী শেয়ার করব?"। অন্যদিকে, একটু চিন্তিত মনোভাব নিয়ে কোয়েলকে বলার অনুমতি দেন সৌরভ গাঙ্গুলী। সে সময় কোয়েল বলে ফেলেন, "আমি গোখেল কলেজ থেকে সাইকোলজি অনার্স করেছি। আর ডোনা ওই কলেজের ছাত্রী ছিলেন। আমরা কলেজে গল্প করছিলাম, তো একদিন একজন বলেছিলেন, তোমাদের লাভ স্টোরির ব্যাপারে। আর তুমি কলেজের উল্টোদিকের ফুটপাথে দাঁড়িয়ে থাকতে, কখন ডোনা আসবে।"

একথা শুনে হাসি থামাতে পারেননি 'দাদা'। পাল্টা বলে ওঠেন, "আমি কখনও ফুটপাথে দাঁড়াইনি"। পাল্টা কোয়েল বলে, "তাহলে গাড়িতে অপেক্ষা করতে?"।