পাহাড়ের রানী মজলেন 'কিশমিশ' এ, অভিজ্ঞতা ভাগ করলেন দেব

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/04/2022   শেষ আপডেট: 03/04/2022 9:48 p.m.
instagram.com/imdevadhikari

দার্জিলিং ও 'কিশমিশ', যুগলের সান্নিধ্যে কতটা মিষ্টিপ্রেমী হয়ে উঠবেন দর্শক?

'কিশমিশ'(Kishmish) এর ট্রেলার মুক্তি পেয়েছে সপ্তাহখানেক হল। কিন্তু ইতিমধ্যে এই এক টুকরো 'কিশমিশ' এর স্বাদেই মজেছেন আপামর বাঙালি। রাহুল মুখার্জীর (Rahool Mukherjee) এই ছবিতে জুটি বেঁধেছেন বাংলার দেব-দেবী অর্থাৎ দেব(Dev) এবং রুক্মিণী(Rukmini)। গল্পের ট্রেলারে দেখা যায় একটি উপকাহিনীর সংযোজন আছে। প্রত্যেকটি প্লটে দেব এবং রুক্মিণীর রসায়নে বেশ মজেছেন দর্শক। সম্প্রতি ছবিটির প্রথম গান, 'তুই বলবো না তুমি' (Tui bolbo na tumi) মুক্তি পেয়েছে। 'কিশমিশ' এর মিষ্টতা এতই কড়া যে, মাত্র চারদিনে বাইশ হাজারের বেশি মানুষ গানটির স্বাদ আস্বাদন করেছেন।

'কিশমিশ' এর শুটিং হয়েছে পাহাড়ের রানীর দেশে, আমাদের দার্জিলিঙে। ছবিটির প্রযোজক, তথা অভিনেতা দেব (Dev Entertainment Venture), প্রায়শই  'কিশমিশ' পরিবারের দার্জিলিং যাপনের মুহুর্ত ভাগ করে নিচ্ছেন সামাজিক মাধ্যমে। সম্প্রতি ছবিটির নায়িকা চরিত্র, রোহিণীর বাড়ির সবুজ লনে বসে দেব তাঁদের দার্জিলিংয়ের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। বলা বাহুল্য, এই রোহিণীর চরিত্রে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। এমন মোহময় স্থানে দেব প্রথম শুটিং করছেন। পাহাড় সকলেরই প্রিয় জায়গা, আর পাহাড়ে একটি ছোট্ট বাড়ি করে থাকার রোমান্টিসিজম বোধহয় সবাই করেন। দেবও ব্যতিক্রম নন। তাই তাঁর অন্যতম প্রিয় প্রজেক্ট 'কিশমিশ' কে, দার্জিলিংয়ের পরিবেশে সাক্ষী করতে পেরে তিনি বেশ আহ্লাদিত। তাঁর দলের সকল সদস্যের মধ্যেই সেই প্রশান্তি দেখা গেছে। পাহাড়ের রানীর আপ্যায়ন যে 'কিশমিশ' এর স্বাদ কে আরো মিষ্টি করে তুলছে, সেই নিয়ে সন্দেহের অবকাশ মোটেই নেই।

ছবিটিতে দেব এবং রুক্মিণীর একাধিক 'লুক' প্রদর্শিত হয়েছে। উল্লেখ্য, দেবের প্রত্যেকটি রূপের জন্য তাকে তাঁর ওজনের তারতম্য ঘটাতে হয়েছে, যা যেকোন অভিনেতার জন্য একটি 'চ্যালেঞ্জ'। আর দেব যে যেকোনো 'চ্যালেঞ্জ' এই টেক্কা দেন, তা আর বলতে বাকি রাখেনা। প্রত্যেকটি রূপেই তিনি মন ছুঁয়েছেন তাঁর অনুগামী তথা প্রত্যেক সাংস্কৃতিক মহলের সকল মানুষকে। ছবিটিতে দেব রুক্মিণীর সঙ্গে অভিনয় করেছেন খরাজ মুখার্জী (Kharaj Mukherjee), অঞ্জনা বসু (Anjana Basu), জুন মালিয়া (June Maliah), নবাগত ঋষভ চক্রবর্তী (Rishav Chakraborty) প্রমুখ। ছবিটি আগামী ২৯শে এপ্রিল মুক্তি পাবে।