বিস্বাদ খাবারকে করে তুলেছেন সুস্বাদু, 'বেস্ট শেফ' সিদ্ধার্থের প্রশংসায় পঞ্চমুখ স্ত্রী কিয়ারা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/11/2023   শেষ আপডেট: 26/11/2023 9:15 p.m.
instagram.com/kiaraaliaadvani

সিদ্ধার্থ-কিয়ারার পিজ্জা ডেটের অংশ হয়ে উঠলেন নেটিজেনরা

চলতি বছরে প্রেমের মাস, অর্থাৎ ফেব্রুয়ারিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং অভিনেত্রী কিয়ারা আদভানি (Kiara Advani)। অন স্ক্রিন তাঁরা একটি ছবিতে যুগলে কাজ করলেও, তাঁদের পারস্পরিক রসায়ন বেশ পছন্দ করেন অনুগামীরা। কিন্তু অভিনয় ছাড়াও সিদ্ধার্থের রয়েছে আরও একটি গুণ। যা সম্প্রতি সামাজিক মাধ্যমে ফাঁস করলেন স্ত্রী কিয়ারা। এমনকী রীতিমত সেরার আখ্যাও দিলেন পর্দার 'শেরশাহ' (Shershaah) কে।

সিদ্ধার্থ বড় পর্দায় ম্যাজিক করা ছাড়াও, সংসারেও ম্যাজিক করতে পারেন। সিদ্ধার্থ দারুন রান্না করেন। সম্প্রতি এক রবিবার সিদ্ধার্থের এই গুণের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন কিয়ারা। স্বামীর হাতে পিজ্জা খেয়ে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেত্রী। ভাগ করে নিলেন সামাজিক মাধ্যমে।

কিয়ারা জানিয়েছেন, পিজ্জাটি স্বাস্থ্যকর হলেও সুস্বাদু। সামাজিক মাধ্যমে পিজ্জার ছবি দেখেই বোঝা যাচ্ছে, বিবিধ শাকসবজির সমন্বয় এবং শরীরের কথা ভেবেই বেশ যত্ন করে পিজ্জা বানিয়েছেন সিদ্ধার্থ। খুব শীঘ্রই রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত একটি ওয়েব সিরিজে দেখা যাবে সিদ্ধার্থকে। এছাড়াও করণ জোহর (Karan Johar) প্রযোজিত 'যোদ্ধা' (Yodha) ছবিতেও অভিনয় করবেন তিনি।