১৭৫ কোটির গণ্ডি পেরিয়ে কার্তিক অভিনীত Bhool Bhulaiyaa 2

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/06/2022   শেষ আপডেট: 17/06/2022 9:02 a.m.
instagram.com/kartikaaryan

এই ছবিকে ব্লকবাস্টার হিট ঘোষণা করে দিয়েছেন ট্রেড অ্যানালিস্টরা

বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে 'ভুলভুলাইয়া টু' (Bhool Bhulaiyaa 2)। ১৭৫ কোটির গণ্ডি ছাড়িয়ে ২০০ কোটির ঘরে পা ফেলতে চলেছে কার্তিক আরিয়ান (Kartik Aryan)। ইতিমধ্যেই এই ছবিকে ব্লকবাস্টার হিট ঘোষণা করে দিয়েছেন ট্রেড অ্যানালিস্টরা। ‘ভুল ভুলাইয়া ২’-এর সাফল্যে মেতে আছেন অভিনেতা। তবে এবার ১৭৫ কোটির ব্যবসা করার পর ভিন্নভাবে সাফল্য উদযাপন করলেন অভিনেতা।

গতকাল ছিল সেই উদযাপনের দিন। এক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে দুঃস্থ শিশুদের নিয়ে এক মজাদার সন্ধ্যার আয়োজন করেছিলেন কার্তিক।

বলাবাহুল্য, তাঁরই উদ্যোগে ‘ভুলভুলাইয়া ২’ বড় পর্দায় দেখতে পেল ওই খুদেরাও।

সঙ্গে ছিল রকমারি খাবার। খুদেদের সঙ্গে বসে ওই ছবি দেখেছেন স্বয়ং কার্তিকও।

এমনকি কার্তিক তাদের সঙ্গে নাচেন, গানেও গলা মেলান। সব মিলিয়ে ছবির সাফল্য বাচ্চাদের সঙ্গে উদযাপন করলেন কার্তিক। কার্তিকের এই কাজে দারুণ খুশি তাঁর অনুরাগীরা। 

উল্লেখ্য, বলিউডে কোনও গডফাদার ছাড়াই নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন কার্তিক আরিয়ান। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি রটে গিয়েছিল, ‘ভুল ভুলাইয়া-২’-এর সাফল্যের পরে কার্তিক ছবি পিছু ৩৫-৪০ কোটি টাকা পারিশ্রমিক হাঁকছেন।

এ বিষয়ে নিজেই মুখ খোলেন অভিনেতা। বলেন, "জীবনে পদোন্নতি হয়েছে, বেতন বাড়েনি।" শীঘ্রই কার্তিককে দেখা যাবে 'ফ্রেডি', 'ক্যাপ্টেন ইন্ডিয়া', 'শেহজাদা' এবং আরও বেশ কিছু ছবিতে।