"একটাই মন আর কতবার জিতবে", ন'কোটি ফিরিয়ে কার্তিকের কাজে ফিদা ভক্তবৃন্দ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/08/2022   শেষ আপডেট: 31/08/2022 10:04 a.m.
instagram.com/kartikaaryan

নিজের অভাবনীয় কীর্তিতে নেটিজেনদের মন জিতে নিলেন বলিউডের হ্যান্ডসাম নায়ক কার্তিক আরিয়ান

"একটাই মন আর কতবার জিতবে" কার্যত এই ভাষাতেই কার্তিকের (Kartik Aaryan) ওপর ভালোবাসার বন্যা বইয়ে দিল অভিনেতার ভক্তবৃন্দ। কোনও ফিল্মি স্টান্ট নয়, কোনও ডায়লগ নয়, কোনও নয়া লুক নয়- নিজের অভাবনীয় কীর্তিতে নেটিজেনদের মন জিতে নিলেন বলিউডের হ্যান্ডসাম নায়ক কার্তিক আরিয়ান।

বর্তমানে তাই কার্তিককে কেন্দ্র করে চলছে হইচই। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, যেই পানমশলার বিজ্ঞাপনে প্রচারের মুখ হয়ে মোটা টাকা উপার্জন করেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan) ও অজয় দেবগন (Ajay Devgn) কিংবা অক্ষয় (Akshay Kumar), সেই পানমশালার বিজ্ঞাপন করতে অস্বীকার করেছেন কার্তিক।

বলিউড সূত্রের খবর, এই বিজ্ঞাপনের জন্য নাকি কার্তিককে অফার করা হয়েছিল ৯ কোটি টাকা! কিন্তু কার্তিক স্পষ্ট ওই সংস্থাকে জানিয়েছেন, এই সমাজের মানুষের জন্যই তাঁর এত পরিচিতি। কাজেই, সমাজের প্রতি তাঁর দায়বদ্ধতা রয়েছে, তাই কোনওভাবেই এই বিজ্ঞাপন তিনি করবেন না। যাতে সমাজের কোনও ক্ষতি হয়।

প্রসঙ্গত, বক্স অফিসে ভুলভুলাইয়া টু'র অসামান্য সাফল্যের পর এখন শেহজাদা ছবির কাজে ব্যস্ত রয়েছে কার্তিক আরিয়ান। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেতা জানান, নতুন ছবির ক্লাইম্যাক্স সিক্যোয়েন্সের শ্যুটিংয়ের কাজ করছেন তিনি। ২০২৩-এর ১০ ফেব্রুয়ারি সিলভার স্ক্রিনে মুক্তি পাবে কার্তিক আরিয়ানের নতুন ছবি শেহজাদা। এই ছবিতে কার্তিকের বিপরীতে নায়িকার ভূমিকায় থাকছেন জনপ্রিয় অভিনেত্রী কৃতী শ্যানন।