প্রেমের পরীক্ষা! একে অপরকে কতটা চেনেন করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/01/2023   শেষ আপডেট: 31/01/2023 9:53 p.m.
instagram.com/kkundrra

গানের দৃশ্যে অভিনয় করার সময় কেন আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ, জানেন কি?

'বিগ বস ১৫' (Big Boss 15) এর সেটে তাঁদের পরিচয়। প্রথমে বন্ধুত্ব, সেই বন্ধুত্ব ধরে ঘনিষ্ঠতা, এবং পরবর্তীতে প্রেম। অভিনেতা করণ কুন্দ্রা (Karan Kundrra) এবং তেজস্বী প্রকাশের (Tejasswi Prakash) প্রণয় ঠিক এমন করেই শুরু হয়েছিল। সম্প্রতি এক অনুষ্ঠানে জীবনের বিভিন্ন মুহুর্ত নিয়ে তাঁরা অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন। একে অপরকে কতটা চেনেন তারও প্রমাণ দিলেন এই চর্চিত যুগল। দেখা গেল, তাঁদের একটি গানে বিবাহের দৃশ্যকে কেন্দ্র করে, কীভাবে তাঁরা আবেগতাড়িত হয়ে পড়েছেন।

'ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে' (Yeh Rishta Kya Kehlata Hai) এর জনপ্রিয় মুখ করণ কুন্দ্র। অপরদিকে তেজস্বী পরিচিত 'নাগিন' (Naagin) এ অভিনয়ের কারণে। তাঁরা দুজনেই জনপ্রিয় বিনোদন অনুষ্ঠান, 'বিগ বস' এর ১৫ নং মরশুমের প্রতিযোগী ছিলেন। প্রতিযোগী হওয়ার দরুন, দুজনের মধ্যে দ্বৈরথ তো দুর, বরং তৈরি হয় প্রণয়ের সম্পর্ক। 'বিগ বস' এর সেটে প্রেমের সম্পর্কের গল্প নতুন নয়। ব্যতিক্রম হলেন না সকলের প্রিয় এই 'তেজরান' জুটি। সম্প্রতি একটি অনুষ্ঠানে তাঁদেরকে তাঁদের অভিনীত 'মিউজিক ভিডিও', "বারিষ আয়ি হে" (Baarish Aayi Hai) নিয়ে প্রশ্ন করা হয়। সেখানে তাঁদের একটি বিবাহের দৃশ্য ছিল। মুখ্য ভূমিকায় থাকার দরুন, প্রেম নিবেদন থেকে বিবাহের সব খুঁটিনাটিতেই অভিনয় করতে হয় তাঁদের। বাস্তবের সঙ্গে মিল আছে বলে, সেই দৃশ্যের প্রসঙ্গ উন্মোচন করে আবেগতাড়িত হয়ে পড়েন এই 'লাভ বার্ডস'। এমনকি তাঁরা দুজনের দুজনকে কতটা ভালো চেনেন, সেই খেলাতেও 'ড্র' করেন। দুজনের পছন্দের নায়ক নায়িকা থেকে, প্রিয় খেলা, প্রিয় খাবার সম্পর্কে একেবারে নির্ভুল উত্তর দেন তাঁরা।

সবচেয়ে বেশি মন জেতে, যখন তেজস্বীর জীবনের ভয় সম্পর্কে করণকে প্রশ্ন করা হয়। প্রশ্ন শেষ করার আগেই করণ জানান, তাঁকে হারিয়ে ফেলার ভয়ই একমাত্র কাজ করে তেজস্বীর। করণের উত্তর শুনে, তেজস্বীও তালে তাল মেলাতে থাকেন। তাঁদের দুজনের এমন নানারকম মিষ্টি মুহুর্ত, তাঁদের অনুগামীদেরকে বেশ উচ্ছ্বসিত করেছে।