সেপ্টেম্বরে‌ই আসছে কপিল শর্মা শোয়ের নতুন সিজন, ঘোষণা করলেন কপিল স্বয়ং

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/08/2022   শেষ আপডেট: 21/08/2022 6:08 p.m.
twitter.com/KapilSharmaK9

৪ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে এই কমেডি শোটি

জনপ্রিয়তার শীর্ষে থাকা ভারতীয় কৌতুকশিল্পীর নাম যদি জিজ্ঞেস করা হয় তবে অনেকেই এক কথায় বলবেন কপিল শর্মার (Kapil Sharma) নাম। বিনোদন (Entertainment) ইন্ডাস্ট্রিতে নিজস্ব শো, যেখানে ছবির প্রচার করতে আসেন প্রায় সব হেভিওয়েট তারকারাও। কপিল শর্মার শোতে প্রচার না করলে যেন একটা বড় খামতি থেকে যায়। অপেক্ষার অবসান ঘটিয়ে কপিল শর্মা শো সিজন ৪ শুরুর ইঙ্গিত দিলেন কপিল নিজেই। রবিবার নিজের ট্যুইটার হ্যান্ডেলে ঘোষণা করলেন সেইকথা।

এদিন ট্যুইটারে একটি ছবি পোস্ট করে লেখেন, "নতুন সিজন, নতুন লুক" সঙ্গে হ্যাশট্যাগে লেখেন, "কামিং সুন।" যদিও কবে আসছে সেকথা উল্লেখ করেননি কপিল। তবে নানান বিনোদনমূলক ওয়েবসাইটগুলি আপডেট দিয়েছে যে ৪ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে এই কমেডি শোটি। গত সিজনের মতো এই সিজনেও অতিথি বিচারক হিসেবে থাকছেন অর্চনা পূরাণ সিং। প্রথম সিজনে অতিথি হিসেবে কারা আসছেন তা অবশ্য এখনও জানা যায়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে অর্চনাজি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে তাকে বলতে শোনা গিয়েছিল, "বলুন তো আজ আমি কোথায় শুটিং করছি। ‘দ্য কপিল শর্মা শো’র নতুন সিজনের। জানি, আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে শোয়ের জন্য। শিগগিরি আমরা ফিরছি। আজ ছিল প্রোমোর শুটিং। আমাদের কুশীলবদের পোস্ট ও স্টোরির মাধ্যমে বিস্তারিত জানতে অপেক্ষায় থাকুন। এতদিন পরে আপনাদের কাছে ফিরতে পেরে আমি উচ্ছ্বসিত।" তারপর থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা বাড়তে থাকে। আর আজ কপিলের এই পোস্টের পর তো দর্শকদের মধ্যে আর‌ও বেশী খুশীর আমেজ পরিলক্ষিত হচ্ছে।