অর্জুনের অসফল হওয়ার পিছনে দায়ী জন আব্রাহাম, আক্ষেপ অর্জুন কাপুরের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/03/2021   শেষ আপডেট: 26/03/2021 7:13 a.m.
জন আব্রাহাম ও অর্জুন কাপুর facebook.com/TheRealJohnAbraham & facebook.com/ArjunKapoorOfficial

মুক্তির পর থেকেই জনের ছবি যখন বক্স অফিসে ভাল ফল করছে অর্জুনের ছবি তেমন ব্যবসা করতে পারেনি

মাথার ঘাম পায়ে ফেলে বছরের পর বছর ধরে একটা তিন ঘণ্টার ছবি তৈরী করার পর, তা অবশেষে সিনেমা হলে প্রকাশ পেলে, পরিচালক ও কলাকুশলীদের মধ্যে উদ্বেগ থাকে চরমে। আর সেই একই দিনে দুটো ছবি একসঙ্গে মুক্তি পেলে পরিচালক এবং অভিনেতাদের মধ্যে চলে ঠান্ডা লড়াই। বাচ্চাদের মতোন সরাসরি কেউ কাউকে দোষারোপ না করতে পারলেও মনে মনে কিন্তু একে অপরের প্রতি অত্যন্ত অসন্তুষ্ট হন তা বলাবাহুল্য।

তবে একই দিনে ছবি মুক্তি পেলে, যার ছবি বেশি নজর কাড়ে, তাঁর গর্বের আর শেষ থাকে না। তবে অপরজনের অসফলতার জন্যেও কটাক্ষের মুখে পড়তে হয়। এমনই এক ঘটনার শিকার অর্জুন কাপুর এবং জন আব্রাহাম। কী ঘটেছিল তাঁদের মধ্যে? সম্প্রতি মুক্তি পেয়েছে জনের ছবি ‘মুম্বই সাগা’ এবং অর্জুনের ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’। এরপরেই ছবির ফলাফলে নিজের ছবি অসফল হওয়ার জন্য সরাসরি জনকে দায়ী করে বসেন অর্জুন কপূর।

‘মুম্বই সাগা’য় জনের বিপরীতে রয়েছেন কাজল অগরওয়াল facebook.com/mumbaisagamovie

উল্লেখ্য ‘মুম্বই সাগা’য় জনের বিপরীতে রয়েছেন কাজল অগরওয়াল। অন্যদিকে, ‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’-এ অর্জুন কাপুরের সঙ্গে আছেন পরিণীতি চোপড়া। তবে অর্জুন কাপুরের ছবি মুক্তির ঠিক দুদিন পরেই জন আব্রাহাম নিজের ছবি মুক্তির দিন প্রকাশ্যে আনেন। এরপরেই শুরু হয় বির্তক। কাজেই, নিজের ছবি অসফল হওয়ার জন্য সরাসরি জনকে দায়ী করে বসেন অর্জুন কাপুর।

এরপরই জনের উদ্দেশ্যে নাম না করেই অর্জুন বলেন, 'করোনার জেরে সকলেই ইন্ডাস্ট্রির এই কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছেন। তাই প্রত্যেকেরই উচিত একে অপরের পাশে থাকা।' এমনকি ছবি মুক্তির পরেই সংবাদমাধ্যমকে তিনি পরোক্ষভাবে বলেন, ওঁরও কিছু কারণ থাকতে পারে এ রকম করার। প্রতিবার ফোন করে কারণ জিজ্ঞাসা করা সম্ভব নয়। ও নিশ্চয় কিছু ভেবেচিন্তে এমন সিদ্ধান্ত নিয়েছে।

তবে পরে জনসমক্ষেই অর্জুন বলেন, 'ছবির অসাফল্য কিংবা সাফল্যের পিছনে দিনক্ষণ অবশ্যই একটি বড় কারণ। কিন্তু তার থেকেও অনেক বড় কারণ দর্শক। তাই দুটো ছবিই ভাল ফল করুক বক্স অফিসে।'