ভালোবাসার মরশুম বলিউডে! প্রেমের গানে মজবেন শাহরুখ-নয়নতারা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/08/2023   শেষ আপডেট: 16/08/2023 9:24 p.m.
শাহরুখ খান facebook.com/IamSRK

কেমন জমবে দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে 'বলিউড কিং' এর রসায়ন?

'কিং ইজ ব্যাক'! দীর্ঘ কয়েক বছর বিরতির পর স্বমহিমায় ফিরেছেন বলিউড 'বাদশা' শাহরুখ খান (Shah Rukh Khan)। একের পর এক হাঁকাচ্ছেন ছক্কা। মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ছবি 'পাঠান' (Pathaan)। এই মুহূর্তে শাহরুখ খান এবং দক্ষিণী অভিনেত্রী নয়নতারার (Nayanthara) ছবি 'জাওয়ান' (Jawan) রয়েছে মুক্তির অপেক্ষায়। এই প্রথমবার নয়নতারার সঙ্গে জুটি বাঁধলেন কিং খান। খুব শীঘ্রই মুক্তি পাবে 'জাওয়ান' ছবির একটি মিষ্টি প্রেমের গান। সামাজিক মাধ্যমে (Social Media) সেই গানের কিছু দৃশ্য ভাগ করে নিলেন স্বয়ং অভিনেতা।

'জাওয়ান' এর ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই রীতিমত এটি চর্চার কেন্দ্র হয়ে উঠেছিল। এমনকী শাহরুখের সঙ্গে এবার এক নতুন অভিনেত্রীর রসায়ন তৈরি হওয়া নিয়েও বেশ উত্তেজিত ছিলেন জনতা। সম্প্রতি কেউ আবার খোদ কিং খানকেই প্রশ্ন করে বসেন, নয়নতারার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। রসবোধসহ সেই পরিস্থিতির মোকাবিলা করার সঙ্গে, শাহরুখ তাঁর এবং নয়নতারার একটি মিষ্টি প্রেমের গানের ভিডিওর দৃশ্য প্রকাশ্যে এনেছেন। তা দেখে ইতিমধ্যে মজে উঠেছেন নেটিজেনরা।

শাহরুখ এবং নয়নতারাকে দেখা যাবে 'Chaleya' নামের একটি গানে। হিন্দি ছাড়াও তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই গান। বলিউডে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কণ্ঠে বরাবরের মত প্রেমের গানে মেতে উঠবেন শ্রোতারা। আপাতত ১৪ অগস্ট বলিউডে ভালোবাসার মরশুমে মজে ওঠার জন্য অপেক্ষারত অনুরাগীরা। গানটি মুক্তি পাবে সেদিন। যদিও আটলী (Atlee) পরিচালিত 'জাওয়ান' ছবিটি মুক্তি পাবে আগামী ৭ সেপ্টেম্বর।