Janhvi Kapoor : ৬৫ কোটি খরচ করে বান্দ্রাতে অত্যাধুনিক বাংলো কিনলেন জাহ্নবী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/11/2022   শেষ আপডেট: 04/11/2022 10:04 a.m.
instagram.com/sridevi.kapoor

জুলাইতে ৪৪ কোটির বিনিময়ে জাহ্নবীর প্রথম "ড্রিম হাউজ" কেনেন রাজকুমার রাও

Janhvi Kapoor bought duplex bungalow for Rs 65 crore in Bandra : চলতি বছরের মার্চে ২৫-এ পা দিয়েছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ২১ বছর বয়স থেকে শুরু তার বলিউড সফর। এর মধ্যেই ফিল্মফেয়ারের ব্ল্যাক লেডি উঠেছে শ্রীদেবী কন্যার হাতে। কার্গিল গার্লের জন্যই সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছিলেন জাহ্নবী। জুহুতে নিজের টাকায় ফ্ল্যাট কিনেওছিলেন জাহ্নবী। সেই নিয়ে কম প্রশংসিত হননি অভিনেত্রী। মাত্র ২৩ বছরে নিজের উপার্জনে কমপ্লেক্স, কার্যত সকলকে তাক লাগিয়েছিলেন জাহ্নবী। তার এই সাফল্যে বেজায় খুশি হয়েছিলেন দাদা অর্জুন কাপুর, বোন খুশি কাপুর, বাবা বনি কাপুর, দিদি অংশুলা কাপুর সহ বান্ধবী অনন্যা পান্ডে সহ আরও অনেকেই।

তবে আচমকাই চলতি বছরের জুলাইতে নিজের কেনা প্রথম ফ্ল্যাটটি বিক্রয় করার কথা ঘোষণা করেন জাহ্নবী। কিন্তু কেন? এই প্রশ্ন উঠলেও মুখ খোলেননি জাহ্নবী। সে সময় জাহ্নবীর ৩৫০০ হাজার স্কয়ারফিট কমপ্লেক্সটি কিনেছিলেন বলিউডের অপর এক জনপ্রিয় তারকা, রাজকুমার রাও। ৪৪ কোটির বিনিময়ে জাহ্নবীর প্রথম "ড্রিম হাউজ" কেনেন রাজকুমার।

তবে এর মধ্যেই অনুগামীদের জন্য খুশির খবর। ফ্ল্যাট ছেড়ে এবার ৬৫ কোটি টাকা খরচ করে বান্দ্রাতে ৪৬৬৯ স্কয়ারফিটের ডুপ্লেক্স বাংলো কিনলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। ১২ অক্টোবর এই বাংলোর রেজিস্ট্রি সম্পন্ন হয়েছে। এবং ইতিমধ্যেই রেজিস্ট্রি ও অনন্যা খরচ বাবদ চার কোটি টাকা দিয়েছেন জাহ্নবী। শীঘ্রই সম্পন্ন টাকা মিটিয়ে নতুন ডুপ্লেক্সের চমকদার ভিডিও কিংবা ছবি নিয়ে হাজির হবেন জাহ্নবী।