ফের সেরার সেরা! 'ইস্টুপিড' মিঠাইকে কী 'হেলেপ' করছে গোপাল?

শ্রেয়া সাহা
প্রকাশিত: 22/07/2021   শেষ আপডেট: 22/07/2021 6:24 p.m.
instagram.com/soumitrishaofficial

নবম স্থানে পৌঁছেছে করুণাময়ী রাণী রাসমণি

'ইস্টুপিড' মিঠাইকে সত্যি 'হেলেপ' করেছে মিঠাইয়ের গোপাল। আবার অনেকটা 'হেলেপ'-এর চাবিকাঠি কিন্তু 'দাদুর নাতি'র ওপরেও ছিল। কাজেই দুইয়ে দুইয়ে চার হয়ে ফুলসজ্জার টুইস্টেই এ সপ্তাহতেও বাজিমাত মিঠাইয়ের। এই নিয়ে টানা দুইমাস ধরে সেরার সেরা মিঠাই।

চলতি সপ্তাহে মিঠাইয়ের মূল আকর্ষণ ছিল ডিভোর্সের পর সিদ্ধার্থ-মিঠাইয়ের ফুলশয্যা! এবং সিদ্ধার্থের এক মাসের চ্যালেঞ্জ। এই নিয়েই ধারাবাহিক এগোচ্ছে। আর তাতেই বছরের ২৮ নম্বর সপ্তাহতেও বাংলা মেগা ধারাবাহিকগুলোর মধ্যে সেরার সিংহাসন দখলে রাখল 'মিঠাই'। রেটিং পয়েন্টে মিঠাইয়ের স্কোর ১১.৫।

অন্যদিকে, রথযাত্রায় দুই পাড়ার দ্বন্দ্ব মিটিয়েও ফের নয়া টুইস্ট। এবার শ্বশুরবাড়িতে অপুর নামে ভুয়ো অ্যাডমিট কার্ড নিয়ে তোলপাড় সংসার। আর তাতেই দ্বিতীয় স্থান দখলে রাখল জি বাংলার 'অপরাজিতা অপু’, যার প্রাপ্ত স্কোর ৯.৬।

অন্যদিকে স্টার জলসার কৌশিকবাবু মিথ্যে ডিভোর্সের নাম করে, মেয়ের প্রথম বিবাহবার্ষিকীতেই দিতে চলেছেন মেয়ে জামাইয়ের ধুমধাম করে বিয়ে। তাই প্রত্যাশা মতোই তিন নম্বরে জায়গা করে নিয়েছে 'খড়কুটো'।

চতুর্থ স্থানে 'যমুনা ঢাকি'। তার প্রাপ্ত নম্বর ৭.৮। গত সপ্তাহে তৃতীয় স্থানে ছিল ধারাবাহিকটি। পঞ্চমে 'শ্রীময়ী'। নম্বর ৭.৪। প্রসঙ্গত, দিঠি আর ছোটুর বিয়ের আগেই জল্পে টুইস্ট। ফিরে এসেছেন রোহিত বাবু।

তবে রাণীমা'র প্রয়াণের পর টিআরপি বেশ খানিকটা তলানিতে। নবম স্থানে পৌঁছেছে করুণাময়ী রাণী রাসমণি। একই ভাবে চলতি সপ্তাহেও দুই চ্যানেল নম্বরের ফারাক ধরে রেখেছে। জি বাংলা পেয়েছে ৬৭২। স্টার জলসা পেয়েছে ৫৯২।