না জানিয়েই শুভশ্রীর 'ইন্দুবালা ভাতের হোটেল' থেকে বাদ জয়তী চক্রবর্তীর গান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/03/2023   শেষ আপডেট: 22/03/2023 6:45 p.m.
instagram.com/jayatichakrabortyofficial

বিষয়টি অবগত হবার পর আঘাত পেয়েছি বটেই, সংগীতশিল্পী জয়তী চক্রবর্তী

কল্লোল লাহিড়ির বিখ্যাত উপন্যাস 'ইন্দুবালা ভাতের হোটেল' নিয়ে এখন রীতিমতো চর্চায় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। এই সিরিজে শুভশ্রীর অভিনয় রীতিমতোন হিল্লোল তুলেছে সোশ্যালে। তবে এবার এল বিতর্ক। না জানিয়ে 'ইন্দুবালা ভাতের হোটেল' থেকে বাদ দেওয়া হয়েছে সংগীতশিল্পী জয়তী চক্রবর্তীর গান। এ বিষয়ে হতাশা প্রকাশ করে ফেসবুকে পোস্ট করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী।

'ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজে চারটি এপিসোড। এই সিরিজ নিয়ে ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে গায়িকা লিখেছেন, "ইন্দুবালা ভাতের হোটেল সিরিজে আমার কণ্ঠে একটি গান আছে বলে আমি জানতাম। অনেক আশা নিয়ে দেখতে বসে দেখলাম গানটি আমার কণ্ঠে নেই। আমার কণ্ঠ বাদ দিয়ে খুবই সুযোগ্য গুণী একজনের কণ্ঠ রাখা হয়েছে। বিষয়টি অবগত হবার পর আঘাত পেয়েছি বটেই।”

গায়িকা আরও লেখেন, "বিষয়টি অবগত হবার পর আঘাত পেয়েছি বটেই, কিন্তু তার থেকেও বেশি মনে হচ্ছে যেটা তা হলো, আমাকে জানিয়ে দিলেই আমি অনেক মানুষকে বলে বেড়াতাম না গানটি শোনার জন্য। আমার কতটা আশা ভঙ্গ হলো সেই বিষয়টার বিচার না হয় পরে করা যাবে কিন্তু যার কণ্ঠে এই গানটি সিরিজ এ রয়েছে সেই গুণী শিল্পীরও অপমান এটা.....তাই নয় কি! কারণ নাম দেখানো হয়েছে আমার, অথচ আমার কোনো গান রাখাই হয়নি। পছন্দ না হওয়াটা কোনো গর্হিত অপরাধ নয় বটেই। কোনো শিল্পীর আশা ভঙ্গ হওয়ার দায় ও কোনোদিন কেউ নেননি আর নেবেনও না একথাও সত্যি। তবুও যাদের বলেছি যে 'শুনবেন দেখবে আমার গান আছে, গানটি বড় ভালো', এই মিথ্যাচার থেকে রেহাই পাবার প্রচেষ্টা করলাম মাত্র। ইন্দুবালা ভাতের হোটেলে আমার কোনো গান নেই। কেউ আমাকে ভুল বুঝবেন না আশা রাখবো। খুব ভালো সিরিজ, সকলে দেখবেন অবশ্যই।"