ইঙ্গিতপূর্ণ পোস্ট নাকি ভালোবাসার ছোঁয়া? ফের চর্চায় শ্রাবন্তীর লাভলাইফ

শ্রেয়া সাহা
প্রকাশিত: 08/07/2021   শেষ আপডেট: 08/07/2021 6:41 p.m.
facebook.com/srabanti.actress

সম্প্রতি শ্রাবন্তীর নাম জড়িয়েছে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) সোশ্যাল মিডিয়ার (Social Media) পোস্ট ঘিরে টানটান উত্তেজনা সর্বত্র। একের পর এক পোস্টে ক্রমশ রহস্যের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা। বাদ নেই ট্রোলেরও। যে যেভাবে পাচ্ছেন, নানান গন্ধ খুঁজে বের করার আগাম চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না। আর গন্ধ না খোঁজারই বা কী আছে বলুন তো? একাধিকবার বিয়ের পিঁড়িতে বসেছেন যে তিনি। তবে টলিউড বা পৃথিবীতে একাধিকবার বিচ্ছেদের ঘটনা নতুন না হলেও, শ্রাবন্তীর পিছনে যেভাবে সকলে লেগে রয়েছেন তাতে মনে হচ্ছে, শ্রাবন্তী একাই একজন অভিনেত্রী যিনি একাধিকবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

এদিকে সম্প্রতি শ্রাবন্তীর নাম জড়িয়েছে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে। কিছু সংবাদমাধ্যম থেকেও উঠে এসেছিল, শ্রাবন্তী নাকি এই ব্যবসায়ীর জন্মদিনে তাঁকে হীরের আংটি উপহার দিয়েছেন। তবে একথা পুরোটাই শোনা মাত্র। নেই কোনো প্রমাণ। তবে আজ সকালেই শ্রাবন্তী একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, "সব কিছু সাদা-কালোর মতো সব সময় সহজ হয় না।" ইঙ্গিতবাহী এই পোস্টে শ্রাবন্তী যেন নিজের সম্পর্কের আসল তথ্য তুলে ধরলেন? এই পোস্টকে ঘিরেই রোশন-শ্রাবন্তী ও অভিরূপের ত্রিকোন প্রেমের গন্ধ পাচ্ছেন অনেকেই।

তবে এই পোস্টের রহস্য না কাটতেই ফের ছবি পোস্ট অভিনেত্রীর। এবার তার ক্যাপশনে অভিনেত্রীর বার্তা, "প্রকৃতির গভীরতার দিকে তাকাও। তাহলেই সব ভালো করে বুঝতে পারবে তুমি।" কাকে বলতে চাইলেন শ্রাবন্তী এ কথা? নানান ইঙ্গিতবাহী পোস্ট ঘিরে উত্তেজনা ছড়ালেও, মুখে কিন্তু একেবারেই কুলুপ এঁটেছেন শ্রাবন্তী ও রোশন দুজনেই।