মালায়ালাম সঙ্গীত অনুষ্ঠানের মধ্যমনি হলেন শ্রেয়া ঘোষাল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/07/2022   শেষ আপডেট: 09/07/2022 3:15 a.m.
instagram.com/shreyaghoshal

জনপ্রিয় রিয়েলিটি শোয়ে তাঁর লুক, আলোড়ন ফেলল নেট মহলে

'কি মায়ায় বেঁধেছ আমায়..' তাঁর কণ্ঠ দিয়েই তাঁকে বিশ্লেষণ করা যায়। বাঙালি তনয়া, শুধু বাংলা বা হিন্দি নয়, যেকোনো ভাষাতেই রাজ করে চলেছেন সমান তালে। তাঁর কণ্ঠ বিস্তৃত হয়েছে আসমুদ্রহিমাচল। সম্প্রতি একটি মালায়ালাম গানের অনুষ্ঠানে সঙ্গীত সম্রাজ্ঞীকে দেখা গেলো, একটি সিলভার গাউনে মঞ্চ মাতাতে।

মালায়ালাম সঙ্গীত জগতে, 'স্টার সিঙ্গার' (Star Singer) একটি বিখ্যাত রিয়েলিটি শো। সম্প্রতি এই অনুষ্ঠানের আট নম্বর সিজনের গ্র্যান্ড ফিনালেতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন শ্রেয়া ঘোষাল। গান তো বটেই, সঙ্গে তাঁর বাহ্যিক প্রকাশও ছিল আকর্ষণীয়।

মা হওয়ার পর তাঁর চেহারায় মাতৃত্বের স্বাদ বেশ প্রকট। সাচি বিজয়ারগিয়ার (Saachi Vijaywargia) স্টাইলে তাঁকে অপ্সরার মতই দেখিয়েছে। তাঁর পোশাকটির উৎস হল 'সাম্যক' (Samyakk clothing)।

সঙ্গীতের অনুষ্ঠান, অতিথি হিসেবে শ্রেয়ার উপস্থিতি, সেখানে যে গায়িকার কণ্ঠের মায়ায় আবার সকলে জড়িয়ে যাবেন, তাই স্বাভাবিক। জনপ্রিয় সঙ্গীত শিল্পী কে এস চিত্রার (K S Chithra) সঙ্গে শ্রেয়া মঞ্চে গলা মিলিয়েছেন। প্রয়াত কিংবদন্তি শিল্পী, লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানিয়ে, 'সত্যম শিবম সুন্দরম' গানে তাঁদের উভয়ের উপস্থাপন, এবং গানের শেষে বয়োজ্যেষ্ঠ গায়িকার আলিঙ্গন শ্রেয়ার প্রতি, উপস্থিত সকলের মনকে ছুঁয়ে গেছে।