Indian Idol 12 : চ্যাম্পিয়ন হলেন পবনদীপ রাজন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/08/2021   শেষ আপডেট: 16/08/2021 9:59 a.m.
পবনদীপ অরুনিতা https://twitter.com/indian_idol12

জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হল সঙ্গীতের মহা লড়াই

দীর্ঘ আট মাসের সঙ্গীত সফর শেষ। ঘড়ির কাঁটায় ঠিক রাত ১২ টা। ঘোষিত হল সঙ্গীতের জনপ্রিয় অনুষ্ঠান ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12) সিজনের বিজয়ীর নাম। টানটান উত্তেজনা এবং দর্শকদের বহু প্রতীক্ষার পর ঘোষিত হল এবারের ইন্ডিয়ান আইডল চ্যাম্পিয়ন হলেন পবনদীপ রাজন (PawandeepRajan)। যুগ্মভাবে দ্বিতীয় বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল এবং সায়লি কাম্বলে।

এবারের ইন্ডিয়ান আইডল ফাইনাল ছিল সম্পূর্ণ ভিন্নতর। দীর্ঘ এই ১২ ঘন্টার অনুষ্ঠান শুরু হয় গতকাল দুপুর ১২ টায়। আর দীর্ঘ লড়াইয়ের পর ঠিক রাত ১২ টায় এবারের চ্যাম্পিয়ন পবনদীপ রাজনের হাতে ট্রফি তুলে দেওয়া হয়। সঙ্গে ২৫ লক্ষ টাকার চেক, একটি ব্র্যান্ড নিউ গাড়ি। আনন্দের ঢেউ ওঠে গোটা উত্তরাখণ্ড জুড়ে। এবারের ইন্ডিয়ান আইডল সিজনে প্রথম থেকেই জনপ্রিয় ছিলেন পবনদীপ। বিভিন্ন বাদ্যযন্ত্র বাজানোর পাশাপাশি সঙ্গীতের জাদুতে মাতিয়ে রেখেছিলেন গোটা দেশের সঙ্গীত অনুরাগীদের। পাশাপাশি বাংলা মেয়ে অরুনিতা কাঞ্জিলালও কম যান না। তবে অনেক লড়াইয়ের পর সেরার শিরোপা এল পবনদীপ রাজনের মাথায়।

এই জমজমাট অনুষ্ঠানে ছিল তারকার মেলা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জয় ভানুশালী এবং আদিত্য নারায়ণ। চ্যাম্পিয়ন পবনদীপ 'নাদান পরিন্দে ঘর আজা' গানে আসর মাতিয়ে রাখেন। আর বাংলার মেয়ে অরুনিতা ফাইনালের মঞ্চে 'ঘুমর'-এর তালে সকলের মন জয় করেন। অরুনিতা এবং সায়লি কাম্বলের হাতে তুলে দেওয়া হয় ৫ লক্ষ টাকার চেক। চতুর্থ এবং পঞ্চম স্থানে যথাক্রমে মহম্মদ দানিশ এবং নীহাল তাউড়া পান ৩ লক্ষ টাকার চেক। এবারের ফাইনালে এক ব্যতিক্রমী ঘটনা ঘটেছিল। একসঙ্গে ৬ জন ফাইনালে গিয়েছিলেন। তবে শেষে বিজয়ীর শিরোপা এল পবনদীপ রাজনের হাতে।