ফের মানবিক নুসরত! সেফ হোম এবং কমিউনিটি কিচেন খুললেন অভিনেত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/05/2021   শেষ আপডেট: 23/05/2021 5:54 p.m.
নুসরত জাহান instagram

ভ্যাবলা পলিটেকনিক কলেজে সেফ হোম এবং কমিউনিটি কিচেন খুললেন তিনি

করোনার (Coronavirus) দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। লকডাউনের পথে গোটা রাজ্য। তার মধ্যেই প্রায় প্রতিদিনই উঠছে হাসপাতালে বেড এবং অক্সিজেনের আকালের অভিযোগ। এই পরিস্থিতিতে অনির্বাণ থেকে পরমব্রত, ঋতব্রত থেকে যিশু কিংবা দেব, এগিয়ে এসেছেন অনেক তারকা। তবে এবার এই পরিস্থিতিতে করোনাক্রান্তদের ভালো রাখার উদ্যোগ নিলেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। আর সেই মতোন ভ্যাবলা পলিটেকনিক কলেজে সেফ হোম এবং কমিউনিটি কিচেন খুললেন তিনি।

জানা যাচ্ছে, কম উপসর্গযুক্ত করোনা রোগীদের জন্যই এই উদ্যোগ। কারণ অনেকেরই বাড়িতে আইসোলেশনে থাকার জায়গা নেই, কাজেই এই উদ্যোগে উপকৃত হবেন তাঁরা। হাসপাতালের বেড এবং অক্সিজেন নিয়ে যখন হাজারও অভিযোগ উঠছে তখন এই সেফ হোমের উদ্যোগ যথেষ্ট প্রশংসনীয়। এছাড়াও কোভিড আক্রান্ত এবং দুস্থ পরিবারের জন্য কমিউনিটি কিচেন চালু করে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তা প্রকাশ্যে এনেছেন নুসরত। ওই সেফ হোম এবং কমিউনিটি কিচেনের পরিষেবা পাওয়ার জন্য ফোন নম্বরও শেয়ার করেছেন নুসরত।

উল্লেখ্য, মুসলমান পরিবারের সন্তান হয়ে শাঁখা, পলা পরা হোক কিংবা ছোট পোশাকে ইনস্টাগ্রাম রিল কিংবা টিকটক ভিডিও, একাধিকবার আক্রমণের শিকার হয়েছেন নুসরত। তবে সে সবে কান না দিয়ে ফের মানবিকতার নজির গড়লেন তিনি।