ফের মানবিক অক্ষয়! কোভিড যুদ্ধে সাহায্যের পর এবার নৃত্যশিল্পীদের সাহায্য করবেন অভিনেতা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/05/2021   শেষ আপডেট: 26/05/2021 11:12 a.m.
অক্ষয় কুমার ~ Twitter@AkshayKumar

লকডাউনে প্রায় ৩৬০০ নৃত্যশিল্পীকে সাহায্য করবেন অক্ষয় কুমার

করোনার (COVID-19) ঢেউয়ে বিপর্যস্ত জনজীবন। লকডাউনের (Lockdown) কাজ হারিয়েছেন বহু। গতবছরের মতোন এবছরেও ফের সমস্যায় বলিউড ইন্ডাস্ট্রির (Bollywood) সঙ্গে যুক্ত বহু শিল্পী। কারণ অধিকাংশ তারকারাই রোজ হিসেবে কাজ করেন। আর তারকারা ছাড়াও বহু কর্মী কাজ করেন ইন্ডাস্ট্রিতে। কিন্তু দু' মাস ধরে মহারাষ্ট্রে শ্যুটিংয়ের ওপর নিষেধাজ্ঞা জারি থাকায় সমস্যায় পড়েছেন তাঁরা। তবে ইতিমধ্যেই যশরাজ স্টুডিও, সলমন খান টেকনিশিয়ান, মেকআপ আর্টিস্ট ও তাঁদের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছিলেন। যশরাজ ফিল্মস কর্মীদের টিকাকরণের কথাও জানিয়েছিলেন।

তবে এবার বলি ইন্ডাস্ট্রির নৃত্যশিল্পীদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার। লকডাউনে প্রায় ৩৬০০ নৃত্যশিল্পীকে সাহায্য করবেন তিনি। এই তালিকায় রয়েছে ১৬০০ জুনিয়ার কোরিওগ্রাফার ও বয়ষ্ক নৃত্যশিল্পী এবং ২০০০ ব্যাকগ্রাউন্ড আর্টিস্ট। উল্লেখ্য, এর আগেও টুইঙ্কল ও অক্ষয় করোনা অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে সাহায্য করতে ১০০ অক্সিজেন কনসেনট্রেটর দান করছেন। এমনকি গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংগঠনে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে ১ কোটি টাকা আর্থিক সাহায্যও করেছিলেন। গতবছরেও করোনা আবহে সাহায্যের হাত বাড়িয়েছিলেন তিনি।

তবে এবছর কিছুদিন আগেই ছিল কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার জন্মদিন। অক্ষয় গণেশের কাছে জানতে চান জন্মদিনে তিনি কি উপহার চান? তখন গণেশ জানান, ইন্ডাস্ট্রির সমস্ত নৃত্যশিল্পীদের মুখের ভাত জোগানোর একটা সাময়িক বন্দোবস্ত ছাড়া কিছুই চান না তিনি। আর তার পরেই গণেশের এনজিওর পক্ষ থেকে নৃত্যশিল্পীদের জন্য রেশন তুলে দেওয়ার বন্দোবস্ত করেন।