মানবিক নীল-তৃণা, পাশে দাঁড়ালেন 'যশ' বিপর্যস্ত মানুষদের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/05/2021   শেষ আপডেট: 30/05/2021 7:10 p.m.
নীল ও তৃণা instagram.com/trinasaha21

আপাতত আমাদের কাছে যে রসদ আছে তা দিয়ে এক হাজার মানুষকে সাহায্য করা সম্ভব : নব দম্পতি

করোনা আবহে 'যশ' (Yash)-এর দাপটে বিপর্যস্ত গোটা রাজ্য। শহর কলকাতায় সেভাবে এই ঝড় প্রভাব না ফেললেও পূর্ব মেদিনীপুর ও সুন্দরবনের একটা বড় অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। বেশ কিছু জায়গায় এখনও জলবন্দি বহু মানুষ। ভেঙে গিয়েছে বাড়ি। ত্রাণ শিবিরে এখনও আশ্রয়ে রয়েছেন বহু। এবার তাঁদের পাশেই নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। এবার তাঁদের এনজিও ‘মাই স্কাই ফাউন্ডেশন’(My Sky Foundation)-এর পক্ষ থেকে নেওয়া হল নতুন উদ্যোগ।

সোশ্যাল মিডিয়ায় একথা শেয়ার করে নব দম্পতি লিখেছেন, "মাই স্কাই ফাউন্ডেশনের একটা ছোট্ট প্রয়াস, একমুঠো আস্থা। আগেরবার মহামারীর মাঝে আমফানের কারণে ঘরহারা হয়েছিলেন বহু মানুষ। এবারও এই একই ভাবে যশ ঘূর্ণিঝড়ের প্রভাবে ক্ষতি হয়েছে বাংলার মানুষের। আমরা তাই মাই স্কাই ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজ্য সরকারের সঙ্গে হাত মিলিয়ে ত্রাণ পৌঁছে দেওয়ার চেষ্টা করব যশে ক্ষতিগ্রস্থ অঞ্চলে। তবে আপাতত আমাদের কাছে যে রসদ আছে তা দিয়ে মাত্র হাজার জন মানুষকেই সাহায্য করা সম্ভব।"

তৃণার আরও মত, "যত জনকে সম্ভব সাহায্য করার চেষ্টা করছি। কিন্তু আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা ছাড়া তা সম্ভব নয়। সকলের উন্নত ভবিষ্যতের জন্য চলুন সকলে হাত মিলিয়ে সাহায্য করি।"

উল্লেখ্য, টলি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ নীল ও তৃণা। চলতি বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা।