ভিক্যাটের বিয়েতে এলাহি ব্যাপার! দুর্গের বারান্দায় নবদম্পতির ছবি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/12/2021   শেষ আপডেট: 09/12/2021 10:27 p.m.
instagram.com/katrinakaif

ভিকি-ক্যাটরিনার বিয়েতে রাজকীয় আয়োজন

এখন ভিকি কৌশল (Vicky Kaushal) আর ক্যাটরিনা কইফের (Katrina Kaif) বিয়ে নিয়ে চর্চায় মাতোয়ারা মিডিয়া (Social Media) থেকে শুরু করে নেটদুনিয়া।

অবশ্য হবে নাই বা কেন? বলিউডের (Bollywood Actor) নামজাদা দুই তারকা বলে কথা। এই দুই তারকার বিয়ের খবর (Vicky-Kat Wedding) প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো চর্চা শুরু হয়ে যায় সর্বত্র। বিয়ের মেনু কি হবে, দুই তারকার ড্রেস আপ (Entertainment News) কেমন হবে, কেমন করে সাজানো হবে তাঁদের বিয়ের জায়গা - এইসব বিষয় জানার জন্য মুখিয়ে ছিলেন সকলে।

এতদিন পর সকল অপেক্ষার অবসান ঘটিয়ে চার হাতে এক হতে চলেছে ভিক্যাটের। এবারে তাঁদের বিয়ের এক ঝলক ছবি প্রকাশ্যে এল।

রাজস্থানের বিলাসবহুল হোটেলে আয়োজন করা হয়েছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের বিয়ের অনুষ্ঠানের। সেই বিলাসবহুল হোটেলের বারান্দায় নবদম্পতির ছবি তুলেছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম। আর সেই ছবি জনসমক্ষে আসতেই রীতিমতো ভাইরাল হয়েছে। রাজস্থানের ওই বিলাসবহুল হোটেল আলোর রোশনাইতে সেজে উঠেছে। শিশমহলের ভিতরে বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিভিন্ন রঙের পর্দা আর নানা ধরনের ফুল দিয়ে সেজে উঠেছে বিয়ের মণ্ডপ। মণ্ডপের চারিদিকে আবার অতিথিদের জন্য তাঁবু খাটানো হয়েছে। সবচেয়ে আকর্ষণীয় হলো কাঁচের কাজ করা পাল্কি, যেটাতে বসেই মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। আর সাদা ঘোড়ায় চেপে রাজপুত্র সেজে বিয়ে করতে এসেছেন ভিকি।

ক্যাটরিনার সাজ নজর কেড়েছে সকলের। ক্যাটরিনা লাল লেহঙ্গা আর জড়োয়ার সাজে সেজে উঠেছেন। আর নববধূর লেহেঙ্গাটি ডিজাইন করা সব্যসাচী মুখোপাধ্যায়ের। আর ভিকির পরনে রয়েছে ঘিয়ে রঙের শেরওয়ানি আর রাজকীয় ধাঁচের পাগড়ি। আর এই সাজে রাজকীয় দুর্গের সামনে দাঁড়িয়ে তাঁরা ছবি তুলেছেন।

ভিক্যাটের বিয়ের কেকের দাম চার লক্ষ টাকা। এই কেক কেটেছেন নব দম্পতি। আর বিয়ের অনুষ্ঠানে রকমারি মিষ্টির আয়োজন করা হয়েছে। ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি আনানো হয়েছে। এছাড়াও ডাল বরফি, মেওয়া কচুরি, কাজু পান, গুজরাতি বাখলয়া, চকো বাইট সহ আরোও নানা ধরনের মিষ্টির আয়োজন রয়েছে অতিথিদের জন্য। কবাব, থেকে শুরু করে রাজস্থানি ডাল বাটি চুরমা, ১৫ রকমের ডাল কি না নেই ভিক্যাটের বিয়ের অতিথি আপ্যায়নের তালিকায়। এমনকি বিদেশ থেকে ফল, সবজিও আনা হয়েছে। আসলে দেখতে হবে তো কাদের বিয়ে।