মুক্তি পেল 'গোবিন্দ নাম মেরা'র ট্রেলার, হটস্টারে আসতে চলেছে ভূমি-ভিকি-কিয়ারা জুটি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/11/2022   শেষ আপডেট: 21/11/2022 5:20 p.m.
instagram.com/vickykaushal09

আবারও বিবাহ বহির্ভূত সম্পর্কের গল্প নিয়ে আসছেন ভূমি পেরনাকার

২০১৯ সালের ছবি, 'পতি পত্নী ঔর ভো' (Pati Patni Aur Woh) এ ভূমি পেরনাকার (Bhumi Pednekar) এবং কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) দাম্পত্যে বাধ সেধেছিলেন অনন্যা পাণ্ডের (Ananya Panday) চরিত্রটি। এবারেও 'গোবিন্দ নাম মেরা' (Govinda Naam Mera) তে ভূমি এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) দাম্পত্যে বাধ সাধবেন কিয়ারা আদভানি (Kiara Advani)। আগামী মাসের ১৬ তারিখ এই ছবি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। গৌরী অর্থাৎ ভূমি এবং গোবিন্দ ওরফে ভিকির 'টক্সিক' দাম্পত্য। গৌরীর জোর জুলুমে অতিষ্ঠ হয়ে উঠেছে তাঁর স্বামীর জীবন। গোবিন্দ চায় বিচ্ছেদ। এদিকে গৌরী তাঁর প্রেমিককে নিয়ে হাজির হয় গোবিন্দর সঙ্গে পরিচয় করাতে। তবুও বিচ্ছেদের জন্য গোবিন্দর থেকে চড়া মূল্যের ক্ষতিপূরণ চায়। গৌরীর কাছে গোবিন্দ 'বেকার' হলেও, তিনি আসলে 'কোরিওগ্রাফার'। গৌরীর নিপীড়নে তাঁর আশ্রয় হয়ে ওঠে সুকু, ওরফে কিয়ারা আদভানি। এরই মাঝে এক খুনের ঘটনায় তাঁরা জড়িয়ে পড়েন। হাসি, মজা, 'টক্সিক রিলেশনশিপ', পরকীয়া, খুন, ইত্যাদি হল এই ছবির ভিত।

শশাঙ্ক খৈতান (Shashank Khaitan) পরিচালিত এই ছবি মুক্তি পাবে ১৬ ডিসেম্বর, ডিজনী+হটস্টারে। ২০২০ তে ভিকি এবং ভূমি জুটি বাঁধেন, 'ভুত: দ্য হন্টেড শিপ' (Bhoot: The Haunted Ship) ছবিতে। ২০১৮ র মুক্তিপ্রাপ্ত 'লাস্ট স্টোরিজ' (Last Stories) এ দম্পতির ভূমিকায় দেখা গেছিল ভিকি এবং কিয়ারাকে। এবারে তাঁদের তিনজনের জুটি দর্শকমহলে কেমন সাড়া ফেলতে পারে, তারই অপেক্ষা।