জাতীয় পুরস্কার গ্রহণ করতে যাবেন, অথচ সামর্থ্য নেই পোশাক কেনার! পুরোনো স্মৃতি হাতড়ালেন কঙ্গনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/01/2021   শেষ আপডেট: 24/01/2021 5:49 p.m.
instagram @kanganaranaut

‘ফ্যাশন’ ছবির জন্য সেরা সহ-অভিনেত্রী হিসাবে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন কঙ্গনা

কঙ্গনার ফিল্মি কেরিয়ার মাত্র দেড় দশক দীর্ঘ। তার মধ্যেই অভিনেত্রী যতই বির্তকিত কথা বলুক না কেন, তাঁর অভিনয় বারবার মুগ্ধ করেছে দর্শকদের। আর তার জেরেই তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। তবে কেমন ছিল কঙ্গনার কেরিয়ারের শুরু?

এ বিষয়ে হাতড়ালে দেখা যাবে, অনুষ্ঠানে পড়ার মতোন জামা ছিল না কঙ্গনার! হ্যাঁ, একদমই তাই। এদিন রবিবার সকালে ট্যুইটারে কঙ্গনার ফ্যানপেজ ট্যুইট করে জানায়, ২০০৮ সালে আজকের দিনে জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। হাসিমুখে রাষ্ট্রপতির থেকে অভিনেত্রীর শংসাপত্র নেওয়ার ছবিও আছে সঙ্গে।

আর এই ট্যুইট দেখেই কঙ্গনা রানাউত বলেন, অনুষ্ঠানে পরার মতো ভাল পোশাক কেনার টাকা ছিল না সেই সময়। তাই নিজেই নিজের পোশাক ডিজাইন করেছিলেন অভিনেত্রী। পুরস্কার নেওয়ার জন্য একটি কালো রঙের আনারকলি ড্রেসে উপস্থিত হয়েছিলেন তিনি।

ট্যুইটটি রি-ট্যুইট করে কঙ্গনা লেখেন, "প্রথম জাতীয় পুরস্কার, অনেক খাস স্মৃতি জড়িয়ে আছে এটার সঙ্গে। আমি সেই তরুণ অভিনেত্রীদের মধ্যে অন্যতম যাঁরা এই সম্মান পেয়েছে..সেটাও একটা নারীকেন্দ্রিক ছবির জন্য এক মহিলা রাষ্ট্রপতির হাত থেকে। আমি নিজের স্যুট নিজেই ডিজাইন করেছিলাম, কারণ আমার কাছে ওতো টাকা ছিল না স্পেশ্যাল কিছু কেনবার। স্যুটটা খারাপ নয় বলুন?"