প্রকাশ্যে সৃজিত মুখোপাধ্যায়ের 'রে' সিরিজের ঝলক!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/03/2021   শেষ আপডেট: 05/03/2021 8:30 p.m.
সৃজিত মুখোপাধ্যায় ছবি সংগৃহীত

বহুমুখী প্রতিভা সত্যজিৎ রায়ের চারটি ছোট গল্প অবলম্বনে অ্যান্থলজি ছবি, যার একটি পরিচালনা করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়

সম্প্রতি ৩ মার্চ নেটফ্লিক্স ইন্ডিয়ার তরফে প্রকাশ্যে এসেছে একাধিক প্রজেক্টের তালিকা। কবে থেকে নতুন সিজনের স্ট্রিমিং শুরু তা নিয়েও মুখ খুলেছেন এই সংস্থাটি। জানা গেছে, ঘোষণা করা ৪১টি নতুন প্রজেক্টের মধ্যে ১৩টি চলচ্চিত্র, ১৫টি সিরিজ, ৪টি তথ্যচিত্র, ৬টি কমেডি শো ও ৩টি রিয়ালিটি শো'র তালিকা ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। আর তার মধ্যেই রয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের 'রে' নামক ওয়েব সিরিজ।

জানা যাচ্ছে, বহুমুখী প্রতিভা সত্যজিৎ রায়ের চারটি ছোট গল্প অবলম্বনে অ্যান্থলজি ছবি, যার একটি পরিচালনা করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর সেই ছোটগল্প নিয়ে তৈরি সিরি‌জ ‘রে’র প্রথম লুক প্রকাশিত হয়েছে এদিন। ট্যুইট করে সৃজিত মুখোপাধ্যায় এদিন ছবির কাস্টিংয়ের ঝলক প্রকাশ্যে এনেছেন লিখেছেন "শীঘ্রই আসছে"।

সাথে সাথেই অসংখ্য শুভেচ্ছায় ভরে উঠেছে সৃজিত মুখোপাধ্যায়ের কমেন্ট বক্স। এই 'রে' ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মনোজ বাজপাই, আলী ফজল, হর্ষবর্ধন কাপুর, কে কে মেনন, রাধিকা মদন, গজরাও রাও প্রমুখ।