বাটার চিকেন থেকে ছোলে বাটুরে, ভিকি-ক্যাটের বিয়েতে '১০০ কোটির' মেনু!

শ্রেয়া সাহা
প্রকাশিত: 07/12/2021   শেষ আপডেট: 07/12/2021 5:17 p.m.
instagram.com/katrinakaif, /vickykaushal09

বিয়েতে নাকি কোনও ডায়েটই মানবেন না অভিনেত্রী, জমিয়ে করবেন ভুরিভোজ

বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ভিক্যাট (Vicky Kaushal, Katrina Kaif)। তবে সে নিয়ে মুখ খুলতে নারাজ এই তারকাজুটি। কিন্তু কেন? বলিউড সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একটি ওয়েব প্ল্যাটফর্মের সঙ্গে নাকি চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের (Bollywood) প্রথম সারির দুই তারকা।

খবর, এই তারকাজুটির বিয়ের 'এক্সক্লুসিভ' কিছু ভিডিয়ো এবং ছবি (Entertainment News) ওয়েব প্ল্যাটফর্মকে দিতে হবে আর তার বদলে ক্যাটরিনা এবং ভিকি পাবেন ১০০ কোটি টাকা! আর তাই নাকি তাঁদের বিয়ে জুরে এত্ত নিষেধাজ্ঞা।

দেশ কিংবা বিদেশ, এমন নিয়ম কিন্তু নতুন নয়। আগেও দেশের জনপ্রিয় সেলেবরা এমন প্রস্তাব পেয়েছেন। যদিও অধিকাংশ তারকাই এমন প্রস্তাবে রাজি হন না। তেমনই ওই প্ল্যাটফর্মের এই প্রস্তাবে রাজি নন ক্যাট-ভিকিও। তবুও কেন বিয়ে নিয়ে মুখ খুলেছেন না দু'জনেই, তা নিয়েই চিন্তিত নেটপাড়া।

যদিও তাঁদের বিয়ে নিয়ে ফাঁস হয়েছে বহু তথ্য। যেমন, পাত্র-পাত্রী কেমন পোশাক পরবেন! কীভাবে মণ্ডপে প্রবেশ করবেন! ইত্যাদি। তবে জানেন কী ক্যাট-ভিকি'র বিয়ের মেনু কী? সম্প্রতি বেশ কিছু প্রতিবেদনে উঠে এসেছে বিয়েতে নাকি কোনও ডায়েটই মানবেন না অভিনেত্রী। জমিয়ে করবেন ভুরিভোজ।

খবর, অতিথিদের জন্য নাকি মুখরোচক খাবার পরিবেশন করতে ইচ্ছুক ভিক্যাট। রয়েছে রকমারি মিষ্টি। আর তা তৈরি করতে ১০০ জন মিষ্টি প্রস্তুতকারী পৌঁছেছেন ভিক্যাটের ওয়েডিং ডেস্টিনেশনে। থাকবে ছোলে বাটুরে, বাটার চিকেন, জিলাপি সহ নানান বিদেশি খাবার। সঙ্গে থাকছে ফলের সমাহার, আর একারণেই নাকি কর্ণাটক থেকে ট্রাকলোড করে ফল এসেছে সিক্স সেন্স রিসর্টে।