মুক্তি পেল কোয়েল অভিনীত 'ফ্লাইওভার', উত্তেজনা অভিনেত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/04/2021   শেষ আপডেট: 02/04/2021 6:19 p.m.
instagram.com/yourkoel

পরিচালনায় আছেন অভিমুন্য মুখোপাধ্যায়

কোভিড, লকডাউনের বন্দি-দশা, নিজের মা হওয়া এ সমস্ত কিছুর মাঝেই জর্জরিত ছিলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক। তবুও গতবছর পুজোর মরশুমে তিনি উপহার দিয়েছেন 'রক্ত রহস্য'। এবছরে এল 'ফ্লাইওভার'। এ গল্প নিয়ে সকলেরই বেশ উত্তেজনা।

তবে গল্পের কেন এমন নাম! জানা যায়, গল্পটা লেক গার্ডেন্স ফ্লাই ওভারের। যেখান থেকে অনেকেই ডিভাইডারের ব্লক সরিয়ে ইউটার্ন নেয়। আর সেই কারণে উল্টোদিক থেকে আসা গাড়ি গুলো অনেক সময়ই দুর্ঘটনার সম্মুখীন হয়। ঠিক এই ভাবনা থেকেই তৈরি হয়েছে ছবি ‘ফ্লাইওভার’। পরিচালনায় আছেন অভিমুন্য মুখোপাধ্যায়।

পরিচালক এই ছবির প্রসঙ্গে বলেছেন, "কোয়েল মল্লিক তারকা, অবশ্যই। কোয়েল মল্লিক খুব ভাল অভিনেত্রীও। দীর্ঘ দিন ধরেই কোয়েলের সঙ্গে কাজ করার ভীষণ ইচ্ছে ছিল তাঁর। কিন্তু সুযোগ হয়ে উঠছিল না।" এদিকে কোয়েল মল্লিক বলেন, "ফ্লাইওভার পুরোপুরি মানবিকতা আর বাস্তবের সমন্বয়ে বলা এক সাংবাদিকের গল্প। ফ্লাইওভার নিয়ে খবর করতে গিয়ে যে নানা জটিল পরিস্থিতির মুখোমুখি হয়।"

আজকেই প্রেক্ষাগৃহে প্রকাশ্যে এসেছে কোয়েল অভিনীত 'ফ্লাইওভার'।

এই ছবিতেই প্রত্যেক চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। অভিমন্যুর হাত ধরেই ছোট পর্দার জনপ্রিয় মুখ রবি পা রাখতে চলেছেন বড় পর্দায়। পরিচালক সংবাদমাধ্যমকে এ বিষয়ে জানান, ‘‘কৌশিকের সঙ্গে আমার বন্ধুত্ব দীর্ঘদিনের। আমার প্রথম ধারাবাহিকের সূত্রেও ছোট পর্দায় প্রথম পা রেখেছিল। পাশাপাশি, একাধিক ছবিতেও অভিনয় করেছে। ‘ফ্লাইওভার’এ দর্শক এখানে ভিন্ন কৌশিককে খুঁজে পাবেন। ‘খড়কুটো’র ‘সৌজন্য’ চরিত্রের সঙ্গে যেখানে কোনও মিল নেই।’’