Father's Day 2021 : দেখুন তারকাদের পিতৃ দিবস পালন

শ্রেয়া সাহা
প্রকাশিত: 20/06/2021   শেষ আপডেট: 20/06/2021 7 p.m.
facebook.com/iamsaaurav

অন্য তারকাদের থেকে কিছুটা ভিন্ন স্বাদে পিতৃ দিবস উদযাপন সৌরভের, দেখুন ভিডিও

২০ জুন গোটা বিশ্বে পালিত হয় ফাদার্স ডে বা পিতৃ দিবস হিসেবে। তবে বাবাকে সম্মান জানানোর বিশেষ কোনো দিন হয় না, কিন্তু একটি দিন না হয় বিশেষভাবেই থাক। আর তাই বাবাকে সম্মান জানাতে, ভালোবাসা জানাতে তাঁর জন্য পালিত হয় এই বিশেষ দিনটি। তেমনই সম্মান জানাতে ভোলেনি আপনাদের পছন্দের তারকারা।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) :

instagram.com/mimichakraborty

বাবার সঙ্গে ছবি পোস্ট করে মিমি লিখেছেন, ‘কেক বানিয়ে তোমার ওপর এক্সপেরিমেন্ট করা খুব মিস করি বাবা। তুমিই একমাত্র আমার করা রান্না বা আমার বানানো কেক কোনওদিন খারাপ বলোনি।’

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) :

অভিনেতা লিখেছেন, "আমার অভিনয়ের প্রথম দিন থেকে আজ পর্যন্ত আমি তোমার থেকে যা শিখেছি, সবটাই খুব মূল্যবান।"

সৌরভ দাস (Saurav Das) :

বরাবরই সৌরভ বেশ ভিন্ন অন্য তারকাদের থেকে। সবাই যখন পিতৃ দিবসে নিজের বাবার সাথে কাটানো সময়ের স্মৃতিচারণে ব্যস্ত। সে সময় সৌরভ ছবির বদলে তাঁর অনুগামীদের সামনে আনলেন এক মিষ্টি ভিডিও। যেই ভিডিওতে সৌরভ এবং তাঁর বাবা ভীষন খুশি। দুজনে নাচছেন, হাসছেন এবং মজা করছেন। একে অপরকে আলিঙ্গন করছেন। মুহুর্তেই অনুগামীদের কাছে মন কেড়েছে এই ভিডিও।

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) :

বাবাকে কেক খাওয়ানোর একটি ছবি পোস্ট করে অঙ্কুশ লিখেছে, 'শুভ পিতৃ দিবস বাবা। তোমায় অনেক ভালোবাসি।'

এনা সাহা (Ena Saha) :

অভিনেত্রী এনা সাহা লিখেছেন, "আমার সবচেয়ে বড় চিয়ার লিডার তো তুমিই। ধন্যবাদ নিজের সব কিছুর থেকে আমাদের বেশি গুরুত্ব দেওয়ার জন্য, আমাদের সুখী করার জন্য।"

কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) :

সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে ছবি শেয়ার করে কৌশানি লিখেছেন, "বাবারা সারা জীবন হৃদয়ের একটা অংশ হয়ে থাকে। আমার জীবনের সবচেয়ে বড় অনুপ্রেরণা তুমিই। আমার ফরেভার বেস্ট ম্যান। তোমায় সারা জীবন একইভাবে ভালোবাসব।"