১০০০ জনের মুখে অন্ন তুলেও রোষের মুখে ফারহান! সমালোচনায় মুম্বই পৌরসভাও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/05/2021   শেষ আপডেট: 10/05/2021 10:27 p.m.
ফারহান আখতার twitter.com/FarOutAkhtar

টিকাকরণ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেতা ফারহান আখতার

করোনা (Corona) সংক্রমণে নাজেহাল গোটা দেশ। প্রতিদিন ৪ লাখের কাছাকাছি মানুষ এই মারণ ভাইরাসের কবলে পড়ছে। এর মধ্যেই অনেক বলিউড অভিনেতা ও অভিনেত্রীরা সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছে।

বলিউড (Bollywood) জনপ্রিয় অভিনেতা ফারহান আখতার (Farhan Akhtar)। তিনি নিঃশব্দে মিডিয়া থেকে দূরে থাকে একটি এনজিও সংস্থার পাশে দাঁড়িয়েছেন। সেই এনজিও সংস্থার নাম "হোপ ফর ওয়েলফেয়ার ট্রাস্ট"। এই সংস্থা করোনা আক্রান্ত রোগীদের খাবারের ব্যবস্থা করেছিল। তারা প্রতিদিন ১০০০ জন মানুষের মুখে খাবার তুলে দিত। প্রতিদিনের খাবারের থালিতে মেনু থাকতো ভাত, ডাল, রুটি, সবজি, স্যালাড ও বিস্কুট। তবে মহৎ কাজ করেও ফের সমালোচনায় জড়িয়ে পড়েছেন ফারহান আখতার।

সমস্যার সূত্রপাত হয়েছে গত ৮ মে ফারহান আখতারের টিকাকরণ নিয়ে। তিনি আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্স থেকে টিকা নিয়ে মুম্বাই প্রশাসন এবং বিএমসিকে (BMC) ধন্যবাদ জানিয়ে টুইট করেছিলেন তিনি। এই টুইট সমালোচনার সৃষ্টি করে। অনেকেই বলেন যে ফারহান আখতারের বয়স মাত্র ৪৭ বছর। এই সময় মুম্বাই পৌরসভা প্রবীণ নাগরিকদের টিকাকরনের ব্যবস্থা করেছে। তাহলে ফারহান আক্তারের বয়স না হলেও তিনি কি করে টিকা পেলেন? তাহলে কি মুম্বাই প্রশাসন অভিনেতাদের বাড়তি সুবিধা দিচ্ছে? এই প্রশ্নে এখন উত্তাল গোটা নেটজনতা।