ছবি মুক্তির পাঁচ দিন আগে ছবি থেকে সরে দাঁড়ালেন যশ, উদ্বেগে গোটা টিম

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/06/2022   শেষ আপডেট: 07/06/2022 11:27 a.m.
instagram.com/ena1996gemini, /yashdasgupta

যশ-এনার আসন্ন এই ছবির নাম 'চিনে বাদাম'

রবিবার সাত সকালেই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ছবি মুক্তির পাঁচ দিন আগে ঘোষণা করলেন তিনি এই সিনেমা থেকে সরে দাঁড়াচ্ছেন।অথচ সেই সিনেমার হিরোই যশ। প্রচারেও এনার সঙ্গে দেখা গিয়েছে যশকে। তাই যশের এই সিদ্ধান্তে কার্যত হতবাক সকলেই। প্রশ্ন উঠেছে যশের পেশাদারিত্ব নিয়েও।

সংবাদমাধ্যমকে এনা জানিয়েছেন, তিনিও জানেন না কেন এমন হল। তাঁর কথায়, চিনে বাদাম ছবির টাইটেল ট্র্যাক মুক্তি পাওয়ার পর তাঁকে ম্যাসেজ করে যশ বলেছিল, টাইটেল সঙ টা প্যাথেটিক হয়েছে। বেস্ট অফ লাক টু ইউ অ্যান্ড ইওর টিম। কেন এমন বলল যশ? এই নিয়ে এনা যশকে প্রশ্ন করলেও, মুখ খোলেননি যশ। এরপরেই সোশ্যাল মিডিয়ায় তিনি ঘোষণা করে দেন, এই ছবি থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি।

যশ-এনার আসন্ন এই ছবির নাম 'চিনে বাদাম'। ১০ জুন মুক্তি পাওয়ার কথা। আর তার আগে যশের এমন পদক্ষেপে মাথায় হাত গোটা টিমের। প্রসঙ্গত, ‘চিনে বাদাম’-এর পরিচালক শিলাদিত্য মৌলিক এক সংবাদমাধ্যমকে বলেন, "যশ তো আগেই জানত আমি কী ধরনের ছবি বানাই। সব জেনেই ও সই করেছিল। এমনকী, শুটের সময়ও দারুণ কাজ হয়েছিল বলেছিল। আমার আগামী ছবিও ওকে আর নুসরতকে নিয়ে। শেষ মুহূর্তে ও কেন এমন বলছে?"