আপনি কি ভূতের সিনেমা পছন্দ করেন? আপনার জন্য মোটা মাইনের চাকরি অপেক্ষা করছে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/09/2021   শেষ আপডেট: 16/09/2021 8:23 a.m.
instagram.com/ghost_opapa

সিনেমা দেখুন রোজগার করুন, অফার দিচ্ছে আমেরিকান কোম্পানি

আপনি কি ভূতের সিনেমা (Horror Film) দেখতে পছন্দ করেন? অন্ধকার ঘরে, টিমটিমে আলোয়, গা ছমছম করা পরিবেশে কি দত্যি-দানবের সঙ্গে কিছুটা সময় কাটাতে ভালো লাগে? তাহলে আপনার জন্য একটি মোটা মাইনের চাকরি অপেক্ষা করছে! একটি আমেরিকান কোম্পানি মোটা অঙ্কের মাইনে দিচ্ছে কেবল ভূতের সিনেমা দেখার জন্য।

আমেরিকার একটি কোম্পানি ফিন্যান্সবাজ (FinanceBuzz) ১৩ টি ভূতের সিনেমা দেখার জন্য ১৩০০ আমেরিকান ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৯৫,৫০০ টাকা মাইনে দিচ্ছে। শর্ত হল সিনেমা দেখায় সময় সেই ব্যক্তির হৃদস্পন্দন পরীক্ষা করা হবে। ফিটবিট পরানো অবস্থায় সেই ব্যক্তির হৃদস্পন্দন মনিটারিং করা হবে। এমন হরর সিনেমা দেখার সময় কোন ব্যক্তির হৃদয়ের অনুভূতি কেমন হয়, তাই দেখাই উদ্দেশ্য এই কোম্পানির। নির্বাচিত ব্যক্তি কেবল সিনেমা দেখা নয়, সিনেমা দেখার পর সেই সিনেমা সম্পর্কে সাংবাদিক বৈঠকে উক্ত ব্যক্তি কথাও বলতে পারবেন। অর্থাৎ 'রথ দেখা এবং কলা বেচা' দুটো কাজই একসঙ্গে করা যাবে।

ভূতের সিনেমা দেখতে যাঁরা ভালোবাসেন, তাঁদের জন্য এ এক দুর্দান্ত সুযোগ। এই কোম্পানির সাংবাদিক বৈঠক থেকে জানা গেছে, মূলত গবেষনামূলক কাজের জন্য এমন উদ্যোগ নেওয়া হয়েছে। ভূত, পিশাচ কিংবা ভুতুড়ে বাংলো বাড়ির সিনেমা দেখে মানুষের অবচেতন মন কী ধরণের সাড়া দেয় তাই দেখাই উদ্দেশ্য। সেই সঙ্গে বিগ বাজেটের সিনেমা নাকি কম বাজেটের সিনেমাতে বেশি ভয় পাচ্ছে মানুষ, তা-ও দেখা উদ্দেশ্য এমন মজার উদ্যোগে। তাহলে ভূতের সিনেমা দেখুন আর রোজগার করুন!