লাল শাড়ি, স্লিভলেস ব্লাউজ সঙ্গে সোনার গয়না- সাবেকিয়ানাতেই বাজিমাত দিতিপ্রিয়ার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/09/2022   শেষ আপডেট: 29/09/2022 9:48 p.m.
instagram.com/sayantan_dutta_photography

পুজোয় সন্দীপ্তার সঙ্গে ওটিটিতে 'বোধন' দিয়ে নজর কাড়বেন দিতিপ্রিয়া

লোকমাতা রাণী রাসমণির নাম শুনলেই বর্তমানে যার মুখ ভেসে ওঠে, তিনি "রাণীমা" দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। দীর্ঘ একটা সময় যাবৎ জি বাংলায় 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে অনবদ্য অভিনয় করে সকলের রাণীমা হয়ে উঠেছিলেন দিতিপ্রিয়া। বর্তমানে যদিও রাণীমার আদল ভেঙে একের পর এক জনপ্রিয় সিরিজ থেকে সিনেমায় দেখা দিচ্ছে দিতিপ্রিয়া।

শিশুশিল্পী আজ অভিনেত্রী হিসেবে নিজের জমি শক্ত করেছেন টলিউডে। সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’ ছবিতে দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে। এরপর সৌরভ-ইষার 'কলকাতা চলন্তিকা'তে এবং পুজোয় সন্দীপ্তার সঙ্গে ওটিটিতে 'বোধন' দিয়ে নজর কাড়বেন দিতিপ্রিয়া।

সকলেরই জানা, সাবেকিয়ানাই পছন্দ অভিনেত্রীর। পুজোয় বিদেশে ঘুরতে যাওয়া কিংবা কলকাতার নামজাদা প্যান্ডেল হপিংয়ের বদলে নিজের পাড়ার থিম পুজোই পছন্দ তার। সম্প্রতি এক সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানিয়েছেন, তার কাছে পাড়ার পুজো আর বাড়ির পুজোর মধ্যে বিশেষ ফারাক নেই। পুজোর চারদিন নতুন জামা পরে প্যান্ডেলেই কাটান তিনি। চলে ভোগ খাওয়া, অঞ্জলি, সন্ধ্যি পুজো- আরও কত কী।

তবে সম্প্রতি সোশ্যালে প্রকাশ্যে এসেছে দিতিপ্রিয়ার একটি অ্যাড ক্যাম্পেইনের ভিডিও। বোঝাই যাচ্ছে কোনও এক জুয়েলার্সের প্রমোশন করার জন্যই তার এই সাজ। আর সেই শুটের মাঝেই চট করে বানিয়ে ফেলেছেন একটি রিলস। সেই ভিডিও দেখে আপাতত নেটিজেনদের চোখ সরছে না দিতিপ্রিয়ার ওপর থেকে। লাল শাড়ি, স্লিভলেস ব্লাউজ, গয়না, খোলা স্ট্রেট চুলে কার্যত বাঙালির হৃদয়ে এখন একটাই নাম, আর তা হল দিতিপ্রিয়া রায়।

instagram.com/sayantan_dutta_photography