রঘুবীরের আর্শীবাদেই কী প্রেমে পড়েছেন পর্দার 'রাণীমা' তথা দিতিপ্রিয়া রায়?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/01/2023   শেষ আপডেট: 29/01/2023 2:15 p.m.
instagram.com/roy_ditipriya

সঠিক সময়ে সবটা বলব, সংবাদমাধ্যমকে বললেন দিতিপ্রিয়া

লোকমাতা রাণী রাসমণির নাম শুনলেই বর্তমানে যার মুখ ভেসে ওঠে, তিনি "রাণীমা" দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। দীর্ঘ একটা সময় যাবৎ জি বাংলায় 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকে অনবদ্য অভিনয় করে সকলের রাণীমা হয়ে উঠেছিলেন দিতিপ্রিয়া। বর্তমানে যদিও রাণীমার আদল ভেঙে একের পর এক জনপ্রিয় সিরিজ থেকে সিনেমায় দেখা দিচ্ছে দিতিপ্রিয়া।

শিশুশিল্পী আজ অভিনেত্রী হিসেবে নিজের জমি শক্ত করেছেন টলিউডে। সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’, সৌরভ-ইষার 'কলকাতা চলন্তিকা' এবং পুজোয় সন্দীপ্তার সঙ্গে ওটিটিতে 'বোধন' দিয়ে নজর কেড়েছেন দিতিপ্রিয়া।

এবার সরস্বতী পুজোর আনন্দের মাঝেই অভিনেতা সুহত্র মুখোপাধ্যায়ের কাঁধে চড়ে বসেছেন দিতিপ্রিয়া রায়। ছবি পোস্ট করে দু'জন ক্যাপশনে লিখেছেন, ‘এখন এটা অফিশিয়াল। সঙ্গে থাকুন!’ অনেকেরই উৎসুক প্রশ্ন তবে কি অভিনেতা সুহত্র মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিতিপ্রিয়া রায়? 

তবে এ গুঞ্জন জোরাল হলেও, শোনা যাচ্ছে প্রেম নয়। বরং হইচই-এর ওয়েব সিরিজে একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। সেখানে তাঁদেরকে প্রেম করতে দেখা যাবে। সেই সিরিজ প্রোমোশনের ঝলকই ফুটেছে দিতিপ্রিয়ার প্রোফাইলে।