উত্তরে অবিশ্বাস! অর্জুন রামপালের পর এবার এনসিবি দপ্তরে বোন কোমল রামপাল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/01/2021   শেষ আপডেট: 06/01/2021 4:27 p.m.
instagram

অর্জুন রামপাল যে প্রেসক্রিপশন দিয়েছেন তা সম্পূর্ণ ভুয়ো, তার জেরেই বোনের ডাক এনসিবি দফতরে!

বিটাউনের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই, মাদককান্ডে সরব গোটা দেশ। মাদককান্ডে নাম জড়িয়েছে হাজারো ক্ষ্যাতনামা বলিউড তারকার। আর তার মধ্যে মাদক মামলা কিছুতেই পিছু ছাড়ছে না অর্জুন রামপালকে(Arjun Rampal)।

অর্জুন রামপালের পরে এবার এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের প্রশ্নের মুখোমুখি বলিউড তারকার বোন কোমল রামপাল (Komal Rampal)। এদিন এনসিবি দপ্তরে তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়।

তবে কেন তাঁর নাম সামনে এল? অর্জুন রামপালের বাড়ি থেকে যে নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়েছিল, সেগুলির কিছু তাঁর পোষ্য কুকুরের এবং কিছু বোন কোমলের। এমনই দাবি করেছিলেন অভিনেতা। আর তাই জিজ্ঞাসাবাদের সুবাদেই এনসিবি অফিসে ডাক পড়েছে মিস ইন্ডিয়া ফাইনালিস্ট কোমল রামপালের।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর সূত্র ধরেই মাদকচক্রে নাম উঠে আসে অর্জুন রামপালের। দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের সময় অর্জুন রামপাল, ওষুধের প্রেসক্রিপশন জমা দিয়েছিলেন এনসিবি দফতরে। কিন্তু আধিকারিকরা সন্দেহ করছেন, অর্জুন রামপাল যে প্রেসক্রিপশন দিয়েছেন তা সম্পূর্ণ ভুয়ো। সম্ভবত তা কোনও বন্ধুর মাধ্যমে জোগাড় করেছিলেন অভিনেতা।

এর পরেই আরও জটিল হয়ে রহস্য। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিং (Rakul Preet Singh) সহ ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষকেও সম্মুখীন হতে হয়েছিল এনসিবির।

তবে এখনও অবদি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ প্রকাশ্যে না এলেও, বলিউডের মাদকচক্রের ঠিকানা ধীরে ধীরে সামনে আসছে তা বলাবাহুল্য।