নিন্দুকের মুখে ছাই! বিতর্কিত 'বস্তা'র শাড়ি পরেই, ছবি পোস্ট মনামী ঘোষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/08/2022   শেষ আপডেট: 10/08/2022 1:09 p.m.
instagram.com/monami_ghosh

সমালোচনাকে পরোয়া করেন না, মনামী মাতিয়ে রাখছেন ড্যান্স ড্যান্স জুনিয়রের মঞ্চ

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে 'ড্যান্স ড্যান্স জুনিয়র' এর তৃতীয় মরশুম (Dance Dance Junior Season 3)। বিচারকের আসনে আগেরবারের মত, এবারেও রয়েছেন সাংসদ-অভিনেতা দেব (Dev) এবং অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। যদিও তাঁদের সঙ্গে এই মরশুমে যোগ হয়েছেন রুক্মিণী মৈত্রও (Rukmini Maitra)। প্রায়ই তাঁদের দেখা যাচ্ছে মঞ্চের বিভিন্ন মুহূর্তকে দর্শকের সঙ্গে ভাগ করে নিতে। মনামীকে প্রথম দিকে দেখা গেছিল একটি পাটের শাড়ি পরিহিত অবস্থায় সামাজিক মাধ্যমে (Social Media) ছবি দিতে। তাঁকে দেখতে ভারী চমৎকার লাগলেও, সেই নিয়েও ওঠে সমালোচনার ঢেউ। কিন্তু সব কিছুকে বুড়ো আঙুল দেখিয়ে বাঙালির 'বার্বি ডল'কে দেখা যাচ্ছে নিজের মতই ড্যান্স ড্যান্স জুনিয়রের মঞ্চে মেতে থাকতে।

মনামী শুধু অভিনেত্রী হিসেবেই পারদর্শী নন, তিনি একজন দক্ষ নৃত্য শিল্পীও। প্রায়শই সামাজিক মাধ্যমে তাঁকে তাঁর নাচের ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায়। ড্যান্স ড্যান্স জুনিয়রের মঞ্চে গিয়ে যে তিনি একেবারে নিজের ছন্দেই থাকবেন, তা বলাই বাহুল্য। ছোটদের সঙ্গে তিনিও মিশে গিয়ে দারুন ভাবে উপভোগ করছেন তাঁর পছন্দের পরিবেশকে।

সম্প্রতি তাঁকে 'বেলাশুরু' (Belashuru) ছবিতে দেখা গেছিল। অভিনয় এবং নাচের সঙ্গে মনামী নাম লিখিয়েছেন গানেও। কিছুদিন আগেই তাঁরই জীবনের গল্প নিয়ে মুক্তি পায় তাঁরই কণ্ঠে একটি গান 'ভিটামিন এম' (Vitamin M)। এখন তিনি তাঁর অন্যতম 'প্যাশন' নাচেই মনোনিবেশ করেছেন। ড্যান্স ড্যান্স জুনিয়রের মঞ্চে তাঁকে পাটের শাড়ি পরার জন্য কটাক্ষের শিকার হতে হলেও, তিনি বারবার সেই শাড়ি পরেই ছবি পোস্ট করার মাধ্যমে যে আদতে নিন্দুকের মুখেই ছাই দিচ্ছেন, তা আর সন্দেহের অবকাশ রাখে না।