করোনা সাধারণ ফ্লু ছাড়া কিছুই না, সংবাদমাধ্যম বাড়াবাড়ি করে আতঙ্ক ছড়াচ্ছে : বক্তব্য করোনাক্রান্ত কঙ্গনার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/05/2021   শেষ আপডেট: 08/05/2021 12:29 p.m.
facebook.com/KanganaRanaut

আজ সকালে করোনাক্রান্ত হয়ে হোম আইসোলেশনে কঙ্গনা রানাওয়াত

এবার করোনাক্রান্ত (Coronavirus) কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। শনিবার সকালে নেটমাধ্যমে নিজেই সেকথা জানালেন বলিউডের (Bollywood) 'কন্ট্রোভার্সি ক্যুইন'। এদিন সকালেই নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ধ্যানমগ্ন একটি ছবি পোস্ট করে বলেন, "গত কয়েকদিন যাবৎ শারীরিকভাবে একটু দুর্বল বোধ করছিলাম। চোখেও ছিল জ্বালাজ্বালা ভাব। তাই নিজের করোনা পরীক্ষা করিয়েছিলাম।" এরপরেই তিনি বলেন, তাঁর রিপোর্ট পজিটিভ (Positive) আসে।

বলাবাহুল্য, হিমাচল প্রদেশে নিজের পরিবারের কাছে যাওয়ার পরিকল্পনা করছিলেন কঙ্গনা। আর সেই মোতাবেক কোভিড টেস্ট করাতেই তিনি পজিটিভ হন। এর সাথেই তাঁর আরও বক্তব্য তাঁর কোনও ধারণাই ছিল না যে তিনি করোনাক্রান্ত হবেন। তাই তাঁর বক্তব্য, "আমার শরীরে আস্তানা গড়া এই করোনাকে খতম আমি করবই। করোনাকে মোটেও ভয় পাবেন না, তাহলে উল্টে আপনাকেই আরও বেশি করে ভয় পাববে করোনা।"

এই নিয়েই সকাল থেকে চর্চা শুরু হয়েছিল সংবাদমাধ্যমে। পেজ থ্রি'র পাতায় যান খুবই স্বাভাবিক। কিন্তু গসিপ ক্যুইন কঙ্গনার এহেন বিষয়ে মত, "এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন।"