TRP List : একচ্ছত্র শিরোপা খোয়ানোর পরেই ‘সেরার সেরা’-র তকমা ভেঙে চতুর্থ স্থানে মিঠাই

শ্রেয়া সাহা
প্রকাশিত: 10/02/2022   শেষ আপডেট: 10/02/2022 7:24 p.m.
instagram.com/starjalsha

১০.১ নম্বর পেয়ে সেরার সেরা 'গাঁটছড়া'

মিঠাইয়ের একচ্ছত্র শিরোপা পাওয়ার দিন শেষ হয়েছিল গত সপ্তাহেই। তবে এ সপ্তাহে আরও দুর্দশা। বলা বাহুল্য, এক ইতিহাসের শেষ। দীর্ঘ দিন ‘সেরার সেরা’-র তকমা ছিল ‘মিঠাই’য়ের দখলে। এবার মিঠাইয়ের জায়গা দখল করে দিল আক্রোপলিস এন্টারটেনমেন্টের ধারাবাহিক 'গাঁটছড়া'। গৌরব, অনিন্দ্য, শ্রীমা, সোলাঙ্কি'র অভিনয়ে কাঁপছে টিআরপি তালিকা। ১০.১ নম্বর পেয়ে সেরার সেরা 'গাঁটছড়া'।

প্রথম হতেই দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন সোলাঙ্কি। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, "সত্যি বলতে আমরা কখনই আমাদের ব্যস্ততার মধ্যে সময় বের করে কৃতজ্ঞতা জানাতে পারি না সেই সব মানুষগুলোকে যাঁরা আমাদেরকে একটু বেশি ভালোবাসা দিয়ে ভরিয়ে দেয়। আপনাদের ভালোবাসা আর স্নেহের মাপকাঠি হয় না। তাই আমি সবসময় বিশ্বাস করি, 'তোমরা আছো বলেই আমি আর আমরা আছি।' আমার প্রথম ছবি এবং নতুন টিভি শো'কে এই মুহূর্তের বাংলার সেরা শো বানানোর জন্য অসংখ্য ধন্যবাদ।"

৯.৮ পেয়ে দ্বিতীয় স্থানে ‘মন ফাগুন’, ‘ধুলোকণা’। লালন-ফুলঝুরির গানের শো'তে বাজিমাত ধুলোকণা। অন্যদিকে, তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং’। তার প্রাপ্ত নম্বর ৯.৫। গত সপ্তাহে প্রথম স্থান দখল করেছিল ‘আলতা ফড়িং’।

মিঠাইয়ের থেকে মাত্র ০.১ নম্বর কম পেয়ে 'আয় তবে সহচরী' রয়েছে ষষ্ঠস্থানে। বিয়ে মিটতেই টিআরপি কমেছে খুকুমণির। ৮.১ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। অষ্টম স্থানে রয়েছে 'পিলু'। তাদের প্রাপ্ত নম্বর ৭.৪। নবম ও দশম স্থানে রয়েছে 'উমা' (৭.৩) ও 'গঙ্গারাম' (৭.০)।